ভোলার রাজাপুরে ভূমিদস্যুদের হামলা ॥ বসতঘর ভাংচুর, আহত-২

ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের চরমনসা গ্রামে ভূমিদস্যু কাদির ও নুর হোসেন বাহিনীর নেতৃত্বে বসতঘরে ভাংচুর লুটপাট ও স্বামী স্ত্রীসহ দুইজনকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে। ঘটনাটি শনিবার রাতে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে লাহাব উদ্দিনের বাড়ীতে এ ঘটনা ঘটে। বর্তমানে আহত লাহাব উদ্দিন ও তার স্ত্রী শিরিন আক্তার ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।
আহত ও প্রত্যক্ষদর্শীরা জানান, লাহাব উদ্দিন স্থানীয় মফিজ মাষ্টারের ছেলে আলমের সাথে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে, এর সূত্র ধরে গত ১৯শে মার্চ দুপুরে আলম তার সাঙ্গ-পাঙ্গ নিয়ে লাহাব উদ্দিনের বাগানের কাঠাল কেটে নিয়ে যায় এ অভিযোগে লাহাব উদ্দিন ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ কেনো করলো ফাঁড়িতে এর প্রতিশোধ নিতে রাতের আধারে লাহাব উদ্দিনের বসতঘরে মিলন মেম্বারের ছেলে নুর হোসেন ও আবদুল হক বয়াতীর ছেলে কাদিরের নেতৃত্বে ১৫/২০ জনের একটি দল দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা ভাংচুর লুটপাট করেন এবং লাহাব উদ্দিন ও তার স্ত্রীকে কুপিয়ে আহত করেন। আহতদের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায় পরে মুমূর্ষু অবস্থায় এ্যাম্বুলেন্সে আহতদের সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়। বর্তমানে আহতরা ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।
এ বিষয়ে অভিযুক্ত কাদেরের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি তবে অপর অভিযুক্ত নুর হোসেন বলেন এ বিষয়ে আমি কিছুই জানিনা আজ সকালে শুনেছি মারামারি হইছে। ইলিশা ফাঁড়ির ইনচার্জ সিদ্দিকুর রহমান জানান খবর শুনে আমি ঘটনাস্থল গিয়েছি, অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নিবো। ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন জানান এই ঘটনায় এখনো কোন অভিযোগ করেনি, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।