বোরহানউদ্দিনে নারীসহ ৬ জনকে কুপিয়ে জখম

ভোলার বোরহানউদ্দিনের জমিজমা বিরোধকে কেন্দ্র করে পুলিশের সামনে এক নারীসহ ৬ জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। দুপুর ২টার দিকে উপজেলার দেউলা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের চরটিটিয়া গ্রামের আসর উদ্দিন সর্দার বাড়িতে এই হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন, মোঃ বিল্লাল (৪২), শহিদুল (৪০), মনির (৩৮), আলী আকবর (৪০), রোমান (১৭) ও সালেহা বেগম (৬০)।
আহত বিল্লাল অভিযোগ করেন, একই বাড়ির মহসিন আলী গংদের সাথে ৫৯ শতাংশ জমি নিয়ে বিরোধ থাকায় তিনি বাদী হয়ে ভোলার অতিরিক্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে এমপি মাললা করেন। যার মামলা নং ২৬৪/২২। দুপুরের দিকে বোরহানউদ্দিন থানার এএসআই মো: হেমায়েত উদ্দিন ও-ই মামলার নোটিশ নিয়ে গেলে একই বাড়ির প্রতিপক্ষ মহাসীন আলীর নেতৃত্বে, ইউসুফ আলী, পলাশ, রুহুল আমিন, আওলাদ, সোহাগ, আলী হোসেনসহ সন্ত্রাসীরা দেশীয় অস্র লাঠি, দা, ভটি দিয়ে তাদের এলোপাতাড়ি ভাবে কুপিয়ে গুরুতর যখম করেন। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে প্রথমে বোরহানউদ্দিন উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে পরে সেখান থেকে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
এ ব্যাপারে অভিযুক্ত মহসীন আলীর বক্তব্য নেওয়ার চেষ্টা করেও তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। বোরহানউদ্দিন থানার এএসআই হেমায়েত উদ্দিন হামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আমি নোটিশ জারি করে আসার পর মারামারি হয়েছে। পরে হামলার খবর পেয়ে ঘটনা স্থলে গিয়েছি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।