কঠোর ব্যবস্থা নেওয়ার দাবী অভিভাবকদের

বেপরোয়া নাঈম রেদোয়ান সহপাঠীকে কুপিয়ে জখম

ভোলা সরকারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ইমতিয়াজ নামের এক শিক্ষার্থীকে হত্যার উদ্দেশ্য কুপিয়ে জখম করেছে বখাটেরা। গতকাল রাত ৯টায় ভোলা সরকারী স্কুল সংলগ্ম হাসান বুক হাউজের সামনে এই ঘটনা ঘটে। আহত ইমতিয়াজ পশ্চিম ইলিশা জাঙ্গালিয়া স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মোছলেউদ্দিন মাষ্টারের ছেলে। এই ঘটনায় আহত ইমতিয়াজ কে দেখতে সদর হাসপাতালে গিয়েছেন সদর থানার ওসি এনায়েত হোসেন ও তদন্ত ওসি আরমান হোসেন।
হাসপাতালে চিকিৎসাধীন ইমতিয়াজ জানান, আমি ভোলা সরকারী স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিবো, গত কয়েকদিন আগে ভোলা পৌর ভবন সংলগ্ম বক পাড় এলাকা থেকে মেয়েদের ডিস্টার্ব করার অভিযোগ পুলিশ একজন কে আটক করে রাত ১০ টায় মুচলেকা নিয়ে ছেড়ে দিয়েছে।
এরপর থেকে আমার সহপাঠীরা মনে করেছে আমিই পুলিশ নিয়েছি তাই তারা আমার উপর ক্ষিপ্ত আর তার জের ধরেই গতকাল আমি আমাদের ভাড়া বাসা থেকে নামাজ পড়তে বের হলে হাসান বুক হাউজের মালিক কামাল মিয়ার ছেলে নাঈম, কর অফিসের কর্মকতা শাহাবুদ্দিন মিয়ার ছেলে রেদোয়ানসহ ৮/১০ জনে আমাকে হত্যার উদ্দেশ্য মাথায় আঘাত করেন।
এসময় আমি মাটিতে পড়ে গেলে দোকানদাররা এবং আশেপাশে মানুষ এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করিয়েছে।
এই ঘটনায় অভিযুক্তদের বক্তব্য পাওয়া যায়নি।
ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন বলেন, আমি হাসপাতালে গিয়েছি, আহত স্কুল ছাত্রের মাথায় জখম হয়েছে, অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।
ঘটনার সাথে যারা জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না বলেও জানান তিনি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।