সর্বশেষঃ

রাষ্ট্রদূত ও সূধীজন নিয়ে পর্তুগাল আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

পর্তুগাল আওয়ামী লীগের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিম এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসাইন এর সঞ্চালনায় রাজধানী লিসবনের টেস্ট অব লিসবন রেস্টুরেন্টে ইফতার মাহফিল এর অয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাস লিসবন এর মান্যবর রাষ্ট্রদূত জনাব তারিক আহসান।
আরো বক্তব্য রাখেন পর্তুগাল আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য মাহবুব আলম। কমিউনিটি ব্যক্তিত্ব সোয়েব মিয়া, পর্তুগাল আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমরান হোসেন ভূইয়া ও সাংগঠনিক সম্পাদক জামাল ফকির, দপ্তর সম্পাদক জাকির হোসাইন, যুবলীগ নেতা খন্দকার ইউনুস ফাহাদ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাস লিসবনের দ্বিতীয় সচিব আব্দুল্লাহ আল রাজী ও আলমগীর হোসেন, পর্তুগাল আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কুদরত আলী মাহমুদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সাবেক শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বিল্লাল রেজা, পর্তুগাল আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক শফিউল আলম শফি, সহ আইন বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন জুয়েল, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ডালিম খাঁন, সহ কৃষি বিষয়ক সম্পাদক রুহেল আহমদ, আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ আল মামুন, জামাল উদ্দিন, রিয়াদ হোসেন খোকা, উজ্জ্বল তপাদার, আসাদ উদ্দিন, বাপ্পি তালুকদার, সাব্বির আহমেদ, মিজান।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, পর্তুগাল বাংলা প্রেসক্লাবের সভাপতি ফরিদ আহমেদ পাটোয়ারী, সহ সভাপতি এফ আই রনি ও তারিকুল হাসান আশিক, সাধারণ সম্পাদক রাসেল আহমেদ, সহ সাধারণ সম্পাদক আনোয়ার এইচ খান ফাহিম, ১নং কার্যনির্বাহী সদস্য রনি মোহাম্মদ ও অন্যান্য নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি ও কমিউনিটির বিভিন্ন স্তরের ব্যক্তিবগ। অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ পর্তুগাল শাখার পক্ষ থেকে যুবলীগ নেতা রফিকুল ইসলাম বাবুল, আনোয়ার হোসেন ভূইয়া, নোমান হোসাইন, জুবায়ের চৌধুরী, মাহমুদুর হাসান সহ আরও অনেকেই।
অনুষ্ঠান শুরুর প্রথমেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন যুবলীগ নেতা জুয়েল রানা প্রধান। ইফতারের পূর্বে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে, দেশ ও বিদেশে বসবাসরত সবার সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত প্রার্থনা করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।