বোরহানউদ্দিন উপজেলার আওয়ামীলীগের ইফতার মাহফিল

বোরহানউদ্দিন উপজেলার ঈদগাহ মাঠে উপজেলা আওয়ামী লীগ কর্তৃক ইফতার মাহফিলের আয়োজন করা হয়। বুধবার (২৭ এপ্রিল) বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন হায়দারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-২ আসনের এমপি আলহাজ্ব আলী আজম মুকুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বোরহানউদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বোরহানউদ্দিন উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুর রহমান, বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত ইনচার্জ (ওসি) মোঃ শাহীন ফকির (বিপিএম)।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মিয়া, বোরহানউদ্দিন উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, দৌলতখান পৌরসভার মেয়র জাকির তালুকদার, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি তাজউদ্দীন খান।
প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব আলী আজম মুকুল এমপি বলেন, আমার অভিভাবক ভোলা-১ আসনের সাংসদ সদস্য ও সাবেক মন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ আমাকে ২০১৪ সালে আপনাদের ভোলা-২ আসনে পাঠিয়েছে সবার পাশে থেকে আপনাদের সুখে দুঃখে পাশে থেকে কাজ করার জন্য। সেই ধারাবাহিকতা বজায় রেখে আজো আপনাদের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকবো। ভোলা-২ আসনের সকল পেশার মানুষ বলতে পারবেনা যে আমার দ্বারা কারো ক্ষতি হয়েছে আমি যতটুকু পেরেছি সব সময় আপনাদের উপকারে আশার জন্য। আর বিশেষ করে যারা ইউনিয়নের বিভিন্ন পদ পদবীতে আছেন তাদের খোঁজ খবর নিবেন তারা দলের জন্য অনেক কষ্ট করে প্রিয় বোরহানউদ্দিনবাসী আওয়ামী লীগ আছে বিধায় আজ আপনার আমার এত মূল্য আওয়ামী লীগ না থাকলে আমরা কেউই স্বাধীন ভাবে চলতে ফিরতে পারবোনা। তাই দলকে আরও শক্তিশালী করার লক্ষ্যে সবাইকে এক সাথে কাজ করতে হবে। আমার চাচা ও আমার আপনার অভিভাবক জনাব তোফায়েল আহমেদের জন্য সবাই দোয়া করবেন।
ইফতার মাহফিলে টেলিকনফারেন্সের মাধ্যমে ভোলা-১ সদর আসনের সংসদ সদস্য ও সাবেক বাণিজ্য মন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ বলেন, আমি অসুস্থ; যদি সুস্থ থাকতাম আজ আপনাদের সাথে থাকতাম। আমার ভাতিজা আলী আজম মুকুল অত্যন্ত সাদাসিধে ভালো মনের মানুষ। আপনারা ওকে দেখে রাখবেন। ইফতার মাহফিলে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ আওয়ামীলীগের অংগ-সংগঠনের নেতা কর্মী সহ মিডিয়া কর্মীগণ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।