সর্বশেষঃ

লিসবনে কুমিল্লা কমিউনিটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কুমিল্লা কমিউনিটি অব পর্তুগালের উদ্যোগে লিসবনের বাংলাদেশ কমিউনিটির সম্মানে শনিবার এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। লিসবনের বাংলাদেশী অধ্যুষিত রুয়া দো বেনফরমোসো এলাকার টেস্ট অব লিসবনে উক্ত ইফতার আয়োজনে বক্তারা এসময় প্রবাসে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে একে অপরের পাশে দাড়ানো সহ কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহবান জানান। ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশী কমিউনিটির রাজনৈতিক, ব্যবসায়িক ও সাংবাদিকসহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তি বর্গ।
কুমিল্লা কমিউনিটির বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জামাল উদ্দিনের সভাপতিত্বে এবং সাংবাদিক মোঃ এনামুল হক ও শফিউল্লাহ মাহমুদের সঞ্চালনায় কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সুচনা করা হয়। অনুষ্ঠানের শুরুতে রমজানের তাৎপর্য ও গুরুত্ব নিয়ে আলোচনা করেন আরিফ বিন জাহিদ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন পর্তুগাল আওয়ামীলীগের সভাপতি জহিরুল আলম জসিম, মাতৃ মনিজ জামে মসজিদের সভাপতি মোশাররফ করিম।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পর্তুগাল বাংলা প্রেসক্লাবের সভাপতি ফরিদ আহমেদ পাটোয়ারী, কমিউনিটির প্রিয় মুখ ও প্রবীন ব্যাক্তি সোয়েব আহমেদ। এসময় কুমিল্লা কমিউনিটির গুরুত্ব ও বাংলাদেশ কমিউনিটির প্রয়োজনীয়তা নিয়ে বক্তব্য রাখেন মাল্টিকালচারাল একাডেমির পরিচালক ও পর্তুগাল বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ রাসেল আহমেদ ও ফরহাদ রেজা।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যবসায়ী কামাল হোসেন জালাল, জহিরুল ইসলাম, রাজনৈতিক ব্যক্তিত্ব দেলোয়ার হোসেন, জাকির হোসেন, জামাল ফকির, ফরিদপুর কমিউনিটির সভাপতি মাহাবুব আলম, বরিশাল কমিউনিটির সভাপতি সাঈদ শাহীন, সাংবাদিক রনি মোহাম্মদ, তারিকুল ইসলাম আশিক, এফ আই রনি, জাহিদ কায়সার ও আনোয়ার এইচ খান ফাহিম প্রমুখ। ইফতার আয়োজনের সার্বিক পরিচালনা ও সহযোগিতায় ছিলেন ব্যবসায়ী জহিরুল ইসলাম, শাহ আলম, সামির দেবনাথ, আবুল কাশেম, নজরুল ইসলাম, সাইফুল, সাদ্দাম হোসাইন, সুমন আহম্মেদ প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।