আগামী সম্মেলন যেন ভোটের মাধ্যমে নেতা নির্বাচিত করা হয় : তোফায়েল আহমেদ

বাংলাদেশ আওয়ামীলীগে দুর্নীতিবাজের স্থান নেই : আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর প্রতিষ্ঠাতা আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম বলেন, বাংলাদেশ আওয়ামীলীগে কোন দুর্নীতিবাজের স্থান নেই। বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল রুপান্তরিত হয়েছে। বাংলাদেশের প্রবৃদ্ধির হার বর্তমানে শ্রীলঙ্কা কিংবা পাকিস্তানের চেয়েও অনেক ঊর্ধ্বে। ওইসব দেশের মতো বাংলাদেশে দুর্নীতি হয় না।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কঠোর হস্তে দুর্নীতি দমন করছেন। তাই বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল হিসেবে পৃথিবীর বুকে পরিচিত। কেউ দুর্নীতি করে আওয়ামী লীগে থাকতে পারবে না। প্রধানমন্ত্রী দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। শনিবার (১৬ এপ্রিল) দুপুরে ভোলা শহরের বাংলাস্কুল মাঠে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক শক্তি বৃদ্ধি ও নতুন সদস্য সংগ্রহ এবং সদস্য নবায়ন কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।
তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে চায়। বিএনপি এখন নির্বাচনের কথা বলে না। ভোটের কথা বলে না। নির্বাচনেও আসে না, নির্বাচনে বিশ্বাস করে না। তারা জনগণকে ভয় পায়। তাই নির্বাচনে আসতে চায় না। নির্বাচনে আসতে ভয় পায়। তারা ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চায়। এদেশের মানুষ তা হতে দিবে না। কারণ দুর্নীতিবাজ বিএনপি-জামাতের সন্ত্রাসীরা কোন মতে যদি ক্ষমতায় যেতে পারে তা হলে দেশটা ওরা গিলে খেয়ে ফেলবে। বিএনপি এখন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
অনুষ্ঠানে ব্যাংকক থেকে টেলিকনফারেন্সের মাধ্যমে সাবেক বাণিজ্য মন্ত্রী ও আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য তোফায়েল আহমেদ এমপি বলেন, ভোলার মানুষ শান্ত ও শান্তি প্রিয় এবং ভোলা জেলা আ’লীগ খুব শক্তিশালী ও ঐক্যবদ্ধ। তিনি জেলা আ’লীগের বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের উদ্দেশ্য বলেন, আগামী সম্মেলন যেন ভোটের মাধ্যমে নেতা নির্বাচিত করা হয়। তিনি আরো বলেন, আজ যদি আমি ভোলায় থাকতাম তাহলে অতিথিদের বাসায় রেখে দিতাম এবং তাদেরকে আমি স্বাধীনতা যাদুকর, আমার মায়ের নামে হাসপাতাল আজহার ফাতেমা মেডিকেল কলেজ, বৃদ্ধ নিবাস ঘুরে ঘুরে দেখাতাম।
ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লার সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু’র পরিচালনায় বিশেষ বর্ধিত সভায় আরও বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. সাম্মী আহমেদ, কেন্দ্রীয় কমিটির সদস্য মো. গোলাম কবির রাব্বানী চিনু, ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল। এছাড়া আরো উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি দোস্ত মাহমুদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকীব, এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইউনুছ, শফিকুল ইসলাম, ভোলা সদর উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদারসহ জেলার ৭ উপজেলা আ’লীগের সভাপতি ও সম্পাদকসহ আওয়ামীলীগের অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।