শিশুদের প্রলোভন দেখিয়ে প্ল্যাকার্ড হাতে দিয়ে অন্যকে ফাঁসাতে প্রতিবাদ সভা

মেহেন্দীগঞ্জ সদর উপজেলার ৫নং মেহেন্দীগঞ্জ সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের তিন বারের নির্বাচিত মেম্বার আমির হোসেন জমাদার কে ফাঁসানো ব্যার্থ চেষ্টা করেন পরাজিত মেম্বার প্রার্থী আজাদ ভুঁইয়া। আজাদ ভুঁইয়াকে উদ্দেশ্য করে মেম্বার আমির হোসেন জমাদারের পুত্র সোহাগ জমাদার জানান আমার বাবার মানক্ষুন্ন করার জন্য মরিয়া হয়ে উঠেছে আজাদ ভুঁইয়া। আমার বাবা জনগণের ভোটে জয়লাভ করেছেন তাই জনগণের মৌলিক চাহিদার অন্যতম গুরুত্বপূর্ণ অংশ “শিক্ষা” শিক্ষা প্রতিষ্ঠানে আগমনের ব্যাপারে আমার বাবা ছাত্র ছাত্রীদের উদ্ধুদ্ধ করেন। সেক্ষেত্রে আমার বাবার সাথে প্রতিহিংসার পুঁজি হিসেবে অবুঝ শিশু শিক্ষার্থীদের মিথ্যে প্রলোভন দেখিয়ে প্ল্যাকার্ড হাতে দিয়ে প্রতিবাদ সভার আয়োজন করেন আজাদ। আজাদের সাথে আমাদের পারিবারিক জটিলতা থাকতে পারে তবে রাজনৈতিক বা শিক্ষা বিষয়ে বিরোধ নেই।
এ বিষয়ে প্রতিবাদ সভার আয়োজক আজাদ ভুঁইয়া বলেন, ওবায়দুল হক বাবুল মাধ্যমিক বিদ্যালয়, তৈয়বা খাতুন মডেল একাডেমি ও পুর্ব রুকুন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র ছাত্রীদের যেতে বাধা প্রদান করেন আমির হোসেন জমাদারের ছেলে পেলেরা। তাই নির্বিঘেœ ছাত্র-ছাত্রীদের বিদ্যালয়ে উপস্থিত হওয়ার জন্য গতকাল মেহেন্দীগঞ্জ সদরে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের সমন্বয়ে প্ল্যাকার্ড হাতে নিয়ে এই প্রতিবাদের আয়োজন করি। প্রতিবাদ সভার পরে মেহেন্দীগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ও ওসি মহোদয়কে স্মারক লিপি প্রদান করা হয়েছে।
এদিকে প্রতিবাদ সভার বিষয়ে কিচুই জানেন না বলে জানিয়েছেন ঐ তিনটি বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ। তবে প্রধান শিক্ষকরা জানান, আমির হোসেন জমাদারের ছেলে পেলেরা ছাত্র-ছাত্রীদের বিদ্যালয়ে আসতে বাঁধা দিচ্ছেন এমন কোন অভিযোগ আমরা পাইনি। এ অভিযোগ ভিত্তহীন বলে প্রকাশ করেন শিক্ষকরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।