সর্বশেষঃ

ভোলা জিয়া সুপার মার্কেটের বিশিষ্ট ব্যবসায়ী ইয়াছিন মিয়ার ইন্তেকাল

ভোলা জিয়া সুপার মার্কেটের বিশিষ্ট ব্যবসায়ী নুর এন্টার প্রাইজের প্রোপাইটর মোঃ ইয়াছিন মিয়া বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (২৪ মার্চ) রাত সাড়ে ৯টার সময় ভোলা পৌর ১নং ওয়ার্ডের আবহাওয়া অফিস রোডস্থ তার নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৮৩) বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র, ৩ কন্যা ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পশ্চিম চরনোয়াবাদ হাফিজিয়া মাদ্রাসা ময়দান শুক্রবার সকাল ১১টার সময় মরহুমের জানাজা নামাজ সম্পন্ন হয়। জানাজা নামাজ শেষে চরনোয়াবাদ চৌহমুনী পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। মরহুমের মৃত্যুতে আত্মীয় স্বজনসহ এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে পড়ে।

মরহুমের রুহের মাগফেরাত কামনা করে ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করেন ভোলা জেলা বিএনপির সহ-সভাপতি রাইসুল ইসলাম, ভোলা পৌর ১নং ওয়ার্ডের কাউন্সিলর মঞ্জুরুল আলম, ভোলা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়ারুল আলম লিটন, অতিরিক্ত সাধারণ সম্পাদক মুনতাসির আলম রবিন চৌধুরী, জিয়া সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব ওমর ফারুক, সাধারণ সম্পাদক আলহাজ্ব হারুন অর রশীদ ও সকল ব্যবসায়ীবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।