সর্বশেষঃ

বোরহানউদ্দিনে মাইক্রোবাসের ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ভাড়ায় চালিত মাইক্রোবাসের ধাক্কায় হাজী আব্দুর রহমান ওরফে আবু হাজী (৬৫) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর ২টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের উদয়পুর রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিকেল ৩টার দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে নেয়ার পথে তাঁর মৃত্যু হয়। নিহত আব্দুর রহমান উপজেলার টবগী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চাঁন মিয়া বাড়ির বাসিন্দা। তিনি বোরহানউদ্দিন পৌরসভার দক্ষিণ মাথা বাস স্টান্ড এলাকায় বসবাস করতেন।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, দুপুরের দিকে ব্যবসায়ী হাজী আব্দুর রহমান মোটরসাইকেল যোগে বোরহানউদ্দিনের উদয়পুর রাস্তা মাথা এলাকায় তাঁর ছোট ভাইর বাসায় দাওয়াত খেতে যান। পরে সেখান থেকে ফোরার পথে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের উদয়পুর রাস্তার মাথায় এলাকায় একটি ভাড়ায় চালিত মাইক্রোবাস পিছন দিক থেকে তাকে ধাক্কা দেয়। এসময় সে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসে। পরে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে নেয়ার পথে তাঁর মৃত্যু হয়। তাঁর মৃত্যুতে বোরহানউদ্দিনের বিভিন্ন মহল গভীর শোক প্রকাশ করেন।
বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির জানান, ঘটনাস্থলে থেকে মাইক্রো বাসটিকে জব্দ করা হয়েছে। তবে দুর্ঘটনার পর চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।