বঙ্গবন্ধু যাদের বেশি বিশ্বাস করেছিলো তারাই ১৫ আগষ্টের ঘটনা ঘটিয়েছে : ভোলায় ড. শান্ত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন উদার এবং বিশ্বাসী মানুষ, তিনি সবাই কে সহজেই বিশ্বাস করতেন আর সেই বিশ্বাসী ঘরের শক্ররাই তাকে হত্যা করেছে বলে মন্তব্য করেন কেন্দ্রীয় যুব লীগের কার্য নির্বাহী সদস্য অর্থনীতিবিদ ডক্টর আশিকুর রহমান শান্ত। ডক্টর শান্ত বলেন, বঙ্গবন্ধু বিশ্বাস করে খন্দকার মোশতাক কে মন্ত্রী বানিয়েছেন, জিয়াউর রহমান কে প্রমোশন দিয়েছেন কিন্তু সেই ঘরের শক্ররা তাকে হত্যা করে এই দেশকে পাকিস্তান বানাতে চেয়েছিলো কিন্তু আমার খালা বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ উন্নয়নশীল দেশে রুপান্তর হয়েছে, ঘরে বাহিরে শক্রদের মোকাবেলা করে দেশ কে এগিয়ে নিয়ে যাচ্ছেন আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ভোলা শহরের শান্ত নীড়ে যুুবলীগের আয়োজিত বিশাল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব বলেন আশিকুর রহমান শান্ত।
সাবেক শহর ছাত্রলীগের সভাপতি নওশাদ আহমেদ এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় নেতা আনিসুর রহমান রিয়াদ, সাবেক ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি ও সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ শাহীন,বীর মুক্তিযোদ্ধা শেখ ফরিদ উদ্দিন, এডভোকেট আবুল খায়ের,জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম তুহিন মোল্লা।
আরো উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মনিরুল ইসলাম, সাবেক ছাত্রনেতা মোঃ রোমন, যুব মহিলা লীগ নেত্রী শিলা আহমেদ, রুমা বেগম,সেচ্ছাসেবক লীগ নেতা শাকাওয়াত হোসেন, যুুবলীগ নেতা ফয়সাল আহমেদ, মকিবুল আলম খোকন, মিজানুর রহমানপ্রমুখ।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম বার্ষিকী ও শিশু দিবসের অনুষ্ঠান সফল করতে ভোলা সদর ও দৌলতখান উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে অংশগ্রহণ করেন এ সময় শেখ হাসিনার ঘাটি ভোলা জেলার মাটি, শান্ত ভাইয়ের ঘাটি ভোলার মাটি স্লোগানে স্লোগানে মুখরিত হয় সভাস্থল।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।