ভোলায় কেক কেটে আনন্দ টিভির ৪র্থ বর্ষপূর্তি উদযাপন

ভোলা প্রেসক্লাবে আনন্দ টিভির ৪র্থ বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। ১১ মার্চ শুক্রবার সকালে এ বর্ষপূর্তি উদযাপন করা হয়।বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে সকালে প্রেসক্লাব চত্বর থেকে একটি র্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে প্রেসক্লাব চত্বরে এসে শেষ হয়। পরে ভোলা প্রেসক্লাব কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় বাংলার কণ্ঠের সম্পাদক এম হাবিবুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক ও কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম নকিব।

গেস্ট অব অর্নার হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, প্রবীন সাংবাদিক দ্বীপ বাণী পত্রিকার সম্পাদক এম এ তাহের, আরটিভি প্রতিনিধি অমিতাভ রায় অপু প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, সাবেক প্রেসক্লাব সহ সভাপতি ওমর ফারুক, সাবেক প্রেসক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক চ্যানেল আই এর জেলা প্রতিনিধি হারুন অর রশিদ,মাছরাঙ্গা টেলিভিশন এর জেলা প্রতিনিধি হাসিব রহমান, বাসস এর স্টাফ রিপোটার হাসনাঈন আহমেদ মুন্না, মানব জমিন ও ভোলা নিউজ সম্পাদক এডভোকেট মনিরুল ইসলাম, মাই টিভির জেলা প্রতিনিধি লিটন, দৈনিক আজকের ভোলার সহযোগী সম্পাদক শাহরিয়া জিলন, তৃতীয় মাত্রা পত্রিকার জেলা প্রতিনিধি ইয়াছিনুল ইমন,ভোলার বাণীর ব্যাবস্থপনা সম্পাদক ইমরান ইমু, স্টাফ রিপোটার ইয়ামিন, নতুন সময় টিভির জেলা প্রতিনিধি মনজু আহমেদ,দৈনিক ভোলার বাণীর স্টাফ রিপোটার মেজবা উদ্দিন টুটুল, জনতার বাণীর নির্বাহী সম্পাদক এম জামিল হোসেনসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।
ফিরোজ মাহমুদ এর সঞ্চয়নায় স্বাগত বক্তব্য রাখেন,আনন্দ টেলিভিশন এর ভোলা প্রতিনিধি এম রহমান রুবেল।

অতিথিরা তাদের বক্তব্যে বলেন, আনন্দ টিভি হাটি-হাটি পা-পা করে আজ ৪র্থ বর্ষ পেরিয়ে ৫ম বর্ষে পদার্পন করলো।
এটি একটি জনপ্রিয় বেসরকারি টেলিভিশন রুপে রুপ নিয়েছে। বিনোদনের পাশা-পাশি সত্য, নির্ভীক, ও সুন্দর প্রতিবেদন গুলো আমাদের উপহার দিয়ে আসছে।
আমরা দেখেছি করোনাকালিন সময় জনগন ও সকারের পক্ষে থেকে উন্নয়নমুলক নিউজ প্রচার করতে। আমরা আশা করবো ভবিষ্যতে এর চেয়ে ভালো ভালো নিউজ উপহার দিবে।
এভাবেই কিন্তু আনন্দ টিভি দেশ ও জাতির জন্য কাজ করে যাচ্ছে। আনন্দ টিভির উত্তরোত্তর উন্নতি কামনা করছি।
পরে কেক কেটে আনন্দ টিভির উত্তরোত্তর সাফল্য কামনা করে দোয়া করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।