ভোলায় আবাসিক হোটেলে পুলিশের অভিযান ॥ ম্যানেজারসহ আটক-৩

ভোলা শহরে ব্যস্ততম এলাকায় একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ম্যানেজারসহ ৩ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ভোলা সদর মডেল থানার ওসি (তদন্ত) আরমান হোসেনের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। আটককৃতদের মধ্যে হোটেল ম্যানেজার ছাড়াও ১ জন মেয়ে ও ১ জন ছেলে রয়েছে।


ওসি তদন্ত আরমান হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোলা সদর রোডস্থ উকিল পাড়াস্থ ইসলামিয়া আবাসিক হোটেলে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় সেখানে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অপরাধে ৩ জনকে আটক করা হয়। এর মধ্যে ১ জন ছেলে ও ১ জন মেয়ে রয়েছে। এসময় হোটেল ইসলামিয়ার ম্যানেজার মনির মাঝি (৩২) কে ও আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে- শরিয়তপুরের পশ্চিম আটপাড়ার, চিকনদী পালং থানার নরুল হক আকনের মেয়ে মোসাঃ শান্তা আক্তার মায়া (২৭), চরফ্যাশন উপজেলার আমিনাবাদ ইউনিয়নের কুলসুমপাড়ার শফিকুল রাঢ়ির ছেলে মোঃ রাসেল ওরফে রায়হান (২৪) ও ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মাঝি বাড়ির গাজি মাঝির ছেলে।
আটককৃদদের মধ্যে পেশাদার পতিতা খদ্দর ও হোটেল ম্যানেজার রয়েছে বলে নিশ্চিত করেছে আরমান হোসেন। এর মধ্যে ৩ জনের পরিচয় জানা গেছে বলে দাবি করা হয়েছে। সুন্দর, পরিচ্ছন্ন ও মাদকমুক্ত শহর গড়তে এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।