বিকাশ হ্যাকিং ॥ মনপুরায় ব্যবসায়ী সহ বিএনপি সম্পাদকের টাকা উদ্ধার করে দিল ওসি

ভোলার মনপুরায় উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম মিলন মাতাব্বরের বিকাশ একাউন্ট হ্যাকিং করে নিয়ে যাওয়া ২৫ হাজার টাকা হ্যাকারদের কাছ থেকে উদ্ধার করে দিল অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ। এছাড়াও বিভিন্ন সময়ে ৩০ ব্যবসায়ীর বিকাশ একাউন্ট থেকে হ্যাকিং করে নিয়ে যাওয়া ৭ লক্ষ টাকা হ্যাকরদের কাছ থেকে উদ্ধার করে দেন বলে জানান ওসি। মঙ্গলবার দুপুর ১ টায় থানায় ওসির কার্যালয়ে উদ্ধার হওয়া ২৫ হাজার টাকা বিএনপি সম্পাদকের হাতে তুলে দেন ওসি। এই সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাবেক সম্পাদক একেএম শাহজাহান মিয়া।
এছাড়াও হ্যাকিং হওয়া ৭ লক্ষ টাকা ফেরত পাওয়া ব্যবসায়ীরা হলেন, হাজীরহাট বাজারের ব্যবসায়ী ও বর্তমান ইউপি সদস্য মোঃ জাফরের ৩৫ হাজার টাকা, ব্যবসায়ী জামানের ১১ হাজার টাকা, চায়ের দোকান ব্যবসায়ী রুবেলের ৫০ হাজার টাকা, বিকাশ ও কম্পিউটার ব্যবসায়ী শাহীনের ৪৪ হাজার টাকা, ব্যবাসায়ী নুরজামানের ১৮ হাজার টাকা, রাসেল জমাদারের ৫০ হাজার টাকা, ব্যবসায়ী জামালের ৮০ হাজার টাকা সহ অন্যান্য ব্যবসায়ীরা।

বিএনপি সম্পাদক মিলন মাতাব্বর ও ব্যবসায়ীরা জানান, বিকাশ একাউন্ট হ্যাক করে নিয়ে যাওয়া টাকার আশা ছেড়ে দিয়েছিলাম। কিন্তু ওসির সহযোগিতায় টাকা ফেরতা পাওয়ায় আমরা খুশি। এদিকে বিএনপি নেতা ওসির প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ফেইসবুকে পোস্ট দেন।
এ ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ জানান, বিকাশ একাউন্ট হ্যাক করে একদল হ্যাকার বিএনপি নেতা সহ ৩০ ব্যবসায়ীর প্রায় ৭ লক্ষ টাকা নিয়ে যায়। তথ্য প্রযুক্তি ব্যবহার করে হ্যাকারদের কাছ থেকে উদ্ধার হওয়া টাকা ফেরত এনে বিএনপি নেতা সহ ব্যবসায়ীদের ফেরত দেওয়া হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।