চতুর্থ ধাপে বোরহানউদ্দিন-তজুমদ্দিনে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ

চতুর্থ ধাপে অনুষ্ঠিত ভোলা বোরহানউদ্দিন উপজেলা ৭টি এবং তজুমুউদ্দিন (সোনাপুর) ইউনিয়ন ১টি পরিষদ নির্বাচনে নির্বাচিত চেয়ারম্যাদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩১ জানুয়ারী) ভেলা জেলা প্রশাসক এর হলরুমে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথ পাঠ করান জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী। এসময় বোরহানউদ্দিন উপজেলার ৭ জন ও তজুমদ্দিন উপজেলার (সোনাপুর ইউনিয়ন ১ জন) চেয়ারম্যান শপথ বাক্য পাঠ করে দায়িত্ব গ্রহণ করেন।
শপথ গ্রহণ অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী নবনির্বাচিত ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানদের দলমত নির্বিশেষে সকলের উন্নয়নে কাজ করা এবং প্রশাসনের নির্দেশিত সকল কাজ সুষ্ঠুভাবে বাস্তবায়নের নির্দেশনা প্রদান করেন। এসময় জেলা প্রশাসক সকল চেয়ারম্যানদের নিজ নিজ এলাকার সমস্যা চিহিৃত করে তা প্রশাসনকে অবহিত করে সমাধানের জন্য কাজ করার আহবান ও জানান।
নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু। পুলিশ সুপার মুহাম্মদ সাইফুল ইসলাম (বিপিএম, পিপিএম সেবা), স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক রাজিব আহমেদ, বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুর রহমান।
এছাড়া বোরহানউদ্দিন উপজেলার বড়মানিকা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান জসিম উদ্দিন হায়দার, পক্ষিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আলাউদ্দিন সর্দার, টবগী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান জসিম উদ্দিন হাওলাদার, কাচিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আঃরব কাজী, কুতুবা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান নাজমুল আহাসান (জুবায়েদ মিয়া), দেউলা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান এ্যাডভোকেট এ,কে,এম আসাদুজ্জামান বাবুল, হাসান নগর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আবেদ চৌধুরী ও তজুমুদ্দিন উপজেলার (সোনাপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মেহেদী হাসান (মিশু)।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।