দৌলতখানে অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে পিটিয়ে হত্যা

ভোলার দৌলতখানে আব্দুল খালেক নামে (৬৫) এক অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চরশুভী মাদ্রাসা সংলগ্ন মুনাফ পাটোয়ারি বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত সেনাসদস্য ওই ওয়ার্ডের মৃত মুনাফ পাটোয়ারির ছেলে। স্থানীয়রা জানান, একই বাড়ির মোফাজ্জল গংদের সাথে সেনাসদস্যর পরিবারের সাথে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এ নিয়ে কয়েকমাস আগে উভয়ের মধ্যে মারধরের ঘটনাও ঘটেছে।

নিহত সেনা সদস্য’র মা মরিয়ম বেগম জানান, তার ছেলে কয়েক দিন আগে বাড়িতে আসে। আজ সকালে তিনি বাড়ি থেকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হোন। দৌলতখান পৌর শহরের দক্ষিণ  মাথায় এসে পৌঁছালে পথরোধ করে জমি সংক্রান্ত বিরোধের জেরে, মোফাজ্জল ও তার সন্ত্রাসী বাহিনী নিয়ে অবসরপ্রাপ্ত সেনাসদস্যর উপর এলোপাতাড়ি হামলা করা হয়। এসময় তিনি গুরুতর  আহত হলে বাড়িতে আনা হয়। পরে আহত অবস্থায় তাকে বাড়ি থেকে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ বিষয় দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, ‘ লাশ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। সেনাসদস্যর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলে জানান এ কর্মকর্তা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।