ফিউচার আইকনের আয়োজনে অনুষ্ঠিত হল “আইকনস” মিট-২০২২”

দেশের সুনামধন্য ট্রেনিং এন্ড কনসালটেন্সি প্রতিষ্ঠান ফিউচার আইকনের আয়োজনে অনুষ্ঠিত হলো “আইকনস” মিট-২০২২। গেলো ২১ জানুয়ারী শুক্রবার দুপুর ৩টায় ঢাকা বাংলামোটরে অবস্থিত বিশ্ব সাহিত্য কেন্দ্রের সম্মেলন কক্ষে ফিউচার আইকন কোর টিম এবং ব্র্যান্ড এক্সিকিউটিভ ও এডভাইসারদের নিয়ে এক জাঁকজমকপূর্ণ এ মিলনমেলা অনুষ্ঠিত হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফিউচার আইকন এর প্রধান উপদেষ্টা কাজী এম. আহমেদ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফিউচার আইকনের সিইও দ্বীপজেলা ভোলার কৃতি সন্তান মোঃ ইউসুফ ইফতি। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলার সাবেক জেলা ও দায়রা জজ ডঃ মাহমুদুল হক, ফিউচার আইকনের প্রধান পৃষ্ঠপোষক অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল মির্জা বাকের (অবঃ), প্রতিষ্ঠানটির প্রধান কনসালটিং কর্মকর্তা মির্জা রফিকুল ইসলাম ও প্রতিষ্ঠনটির উপদেষ্টা মোস্তফা আরিফ মাহমুদ।


অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্যের মাধ্যমে ফিউচার আইকনের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সপ্নদ্রষ্টা ভোলার কৃতি সন্তান মোঃ ইউসুফ ইফতি বলেন, প্রতিটি মানুষকেই বড় স্বপ্ন দেখতে হবে এবং সে অনুযায়ীই তাকে কাজ করতে হবে। ২০২৫ সালের মধ্যে ফিউচার আইকন হবে দেশের প্রথম পাঁচটি প্রতিষ্ঠানের মধ্যে একটি। এখানে হাতে কলমে কাজ শিখার যে সুযোগ আছে তা অন্য কোন প্রতিষ্ঠানে নেই। তাই এখান থেকে মানুষ শিক্ষা নিয়ে তার জীবনের সর্বচ্চ অবস্থায় পৌছাতে সক্ষম হবে। তিনি আরো বলেন, আগামীতেও এ ধরনের একটি জাঁকজমকপূর্ণ মিলনমেলা করার আমাদের পরিকল্পনা রয়েছে। যা অনুষ্ঠিত হবে ভারতের দার্জেলিংয়ে।


এ সময় প্রধান অতিথি ফিউচার আইকন এর প্রধান উপদেষ্টা কাজী এম. আহমেদ বলেন, “সবার প্রথমে একজন ভাল মানুষ হও, ভাল মানুষ হতে পারলেই জীবনে সবকিছু অর্জন করা সম্ভব।” আমাদেরকে হতে হবে পজিটিব এবং গ্রথমান্ডসেটের তাহলেই আমরা আমাদের কাঙ্খিত লক্ষে পৌছাতে পারবো।
এছাড়াও প্রতিষ্ঠানের অতিথিবৃন্দ বাংলাদেশের যুব সমাজের উদ্দেশ্যে বলেন, এখন থেকেই হার্ড স্কিলের পাশাপাশি সফট স্কিলকেও গুরুত্ব দিতে হবে। মূলত, স্কিল ডেভেলপমেন্ট ছাড়া বর্তমানে জীবনযাত্রার মান উন্নয়ত করা অনেক কষ্ট সাধ্য। প্রযুক্তি যত উন্নত হচ্ছে প্রতিযোগিতা দিন দিন ততই বাড়ছে। আর এই প্রতিযোগিতায় টিকে থাকতে স্কিল ডেভেলপমেন্টের বিকল্প নেই। যার স্কিল যত বেশি তার উন্নতি করার সুযোগ ও তত বেশি। সেই সাথে নতুন প্রজন্মকে সামনের দিকে অগ্রসর করার উদ্দেশ্য ফিউচার আইকনের মত প্রতিষ্ঠানসমূহকে এগিয়ে আসার আহ্বান জানান।


প্রতিষ্ঠানটির উপদেষ্টা ও অনুষ্ঠানে বিশেষ অতিথি মোস্তফা আরিফ মাহমুদ বলেন, “যে শুধু সিজিপিএর উপরই নিরভর করে না, সফট স্কিল এর মাধ্যমে দ্রুত উন্নতির শিখরে পৌছানো সম্ভব বলে তিনি মনে করেন।
অনুষ্ঠানে আইকন মিট-২০২২ নামে একটি ম্যাগাজিনও প্রকাশ করা হয়। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত সম্মানিত অতিথিবৃন্দ ফিউচার আইকন এর চলমান কার্যক্রমসমূহ বিশেষ করে কর্পোরেট সেক্টরে ট্রেনিং ও কনসালটেন্সি প্রোগ্রামের ভূয়সী প্রশংসা করেন ও উত্তরোত্তর সাফল্য কামনা করেন। পরিশেষে প্রতিষ্ঠানের সকল সদস্য কেক কাটা ও ডিনারের মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।