সর্বশেষঃ

রুহুল সভাপতি, জুয়েল সম্পাদক

লালমোহনে ইউনিয়ন যুবলীগের কমিটি ঘোষণা

ভোলার লালমোহনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের পশ্চিম চরউমেদ ইউনিয়ন (পশ্চিম) শাখা কমিটি ঘোষণা করা হয়েছে। দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা ও ইউনিয়ন পর্যায়ে যুবলীগের সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল করার লক্ষে মো. রুহুল আমিন ফরাজীকে সভাপতি ও মো. জুয়েল হাওলাদারকে সাধারণ সম্পাদক করে আগামী দুই বছরের জন্য ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেয় উপজেলা যুবলীগ।
কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি মো. ছাইফুল্লাহ জুলফিকার, মো. মহসিন বেপারী, মো. নিরব মাতাব্বর, সাজ্জাদ হোসেন সোহাগ। যুগ্ম সাধারণ সম্পাদক মো. তছিব মামুন, মো. রুবেল ফরাজি, রিয়াজ দেওয়ান ও মো. ইউনুচ। সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল, ইব্রাহীম ও মো. রুবেল শিকদার। মঙ্গলবার উপজেলা যুবলীগের আহবায়ক আবুল হাসান রিমন ও যুগ্ম আহবায়ক ইউসুফ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।
এদিকে কমিটিতে অন্তর্ভুক্ত করায় ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন ও উপজেলা যুবলীগের নের্তৃবৃন্দদের প্রতি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানিয়েছেন নব কমিটি নের্তৃবৃন্দরা। একই সাথে দলীয় সততা ও নিষ্ঠার সাথে ও সাংগঠনিক কার্যক্রমকে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন তারা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।