ভোলায় দুই মাদক ব্যবসায়ী আটক

ভোলায় দুই কেজি গাঁজাসহ কথিত এক সাংবাদিকসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ইলিশা তদন্ত পুলিশের একটি টিম। সোমবার দুপুর দেড়টায় সদর উপজেলা ইলিশালঞ্চঘাট ও ইলিশা বাজার থেকে পুলিশের একটি বিশেষ অভিযানে তাদেরকে আটক করা হয়।
আটককৃত দুই মাদক ব্যবসায়ী হলেন- ২নং পূর্ব ইলিশা ইউনিয়নের গুপ্তমুন্সি গ্রামের শফিকুল ইসলাম মাষ্টারের ছেলে মো. ইয়াসিন আরাফাত ও চাঁদপুর উপজেলা হাইমচর ইউনিয়নের দক্ষিণ আলগী গ্রামের আব্দুল কাদের মিঝির ছেলে মো. জুয়েল মিঝি। এরমধ্যে ইয়াছিন আরাফাতের কাছ থেকে দৈনিক ভোলা দর্পণ নামে একটি পত্রিকার মেয়াদোত্তীর্ণ প্রেস কার্ড জব্দ করা হয়। এ ঘটনায় মাদক অভিযানে যাওয়া ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. সুজন মাঝিসহ পুলিশের দুই সদস্য গুরুতর আহত হন।
ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. শেখ ফরিদ উদ্দিন জানান, বেলা ১২টার দিকে ইলিশা লঞ্চঘাট থেকে জুয়েল মিঝিকে দুই কেজি গাঁজাসহ আটক করা হয়। আটকের পর পুলিশ তদন্ত কেন্দ্রে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে জানায় ওই গাঁজা সে ইয়াছিন আরাফাতের কাছে হস্তান্তর করবে। পরে পুলিশের টিমটি সাদা পোশাকে জুয়েলকে নিয়ে ইয়াছিনের ঠিকানায় যায়। পরে ইয়াছিন জুয়েলের কাছ থেকে গাঁজার ব্যাগটি হাতে নিয়ে চলে যাওয়ার সময় পুলিশ তাকেও আটক করে।
পুলিশ আরও জানায়, জুয়েল প্রায়ই ইয়াছিনের কাছে মাদকদ্রব্য সরবরাহ করতো এমনটি জুয়েল প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। আহত দুই পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে। আটককৃতদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণের প্রস্তুতি চলছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।