করোনায় আক্রান্ত ২ বিভাগীয় কমিশনার, ৫ ডিসি

দুই বিভাগীয় কমিশনার এবং পাঁচ জেলা প্রশাসক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। জেলা প্রশাসক সম্মেলনের আগে তাদের করোনাক্রান্ত হওয়ার খবর এলো। সোমবার জেলা প্রশাসক সম্মেলনের প্রস্তুতি জানাতে সংবাদ সম্মেলনে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম এ তথ্য জানান। মঙ্গলবার ওসমানী স্মৃতি মিলনায়তনে তিন দিনের ডিসি সম্মেলনে শুরু হবে।
সচিব বলেন, ডিসি, তার গাড়ি চালক, গানম্যান ও তার সঙ্গে যারা আসবেন, তাদের সবার আরটি-পিসিআর টেস্ট করে আসতে হবে বলে জেলা প্রশাসকদের ইতোমধ্যে বলে দেওয়া হয়েছে। ওই পরীক্ষার পর ইতোমধ্যে দুইজন বিভাগীয় কমিশনার ও পাঁচজন জেলা প্রশাসকের কোভিড পজিটিভ এসেছে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব।
কক্সবাজার, রাজশাহী, পটুয়াখালী, লক্ষীপুর ও চুয়াডাঙ্গার জেলা প্রশাসক করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন বলে জানিয়েছেন তিনি। এছাড়া রাজশাহী ও বরিশাল বিভাগের দুই কমিশনারও কোভিডে ভুগছেন বলে জানান খন্দকার আনোয়ারুল ইসলাম।
এছাড়া মন্ত্রিপরিষদ বিভাগের ২৪ জন কর্মকর্তা-কর্মচারীও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। যাদের পরীক্ষায় নেগেটিভ এসেছে, তারাই ডিসি সম্মেলনে দায়িত্ব পালন করবেন বলেও জানিয়েছে মন্ত্রিপরিষদ সচিব।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।