হাজারো মানুষের ভালবাসায় চির বিদায় নিলেন ভেদুরিয়ার প্রবীন রাজনৈতিক ব্যক্তি ডাঃ আবুল বশার

হাজারো মানুষের ভালবাসা আর চোখের জলে চির বিদায় নিলেন ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের প্রবীণ রাননৈতিক ব্যক্তি ও সাবেক চেয়ারম্যান ডাঃ আবুল বশার (বসু)। বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) সকাল ১১টায় ব্যাংকের হাট কলেজ মাঠে মরহুমের নামাযে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুর খবর শুনে দূর-দূরান্ত থেকে সহপাঠী, বন্ধু-বান্ধব এবং বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি শেষ বারের মত এক নজর দেখার জন্য ছুটে আসেন।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ভোলা জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর, সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ টুম্যান, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আমিনুল ইসলাম খান, সহ-সভাপতি মোঃ রাইসুল আলম, যুগ্ম সম্পাদক আলহাজ্ব হুমায়ুন কবির সোপান, থানা বিএনপি আহবায়ক আসিফ আলতাফ, সদস্য সচিব আলহাজ্ব হেলান উদ্দিন, ভেদুরিয়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল, জেলা বিএনপি, থানা বিএনপি, পৌর বিএনপি, জেলা শ্রমিক দল, জেলা যুবদল, জেলা কৃষক দল, জেলা স্বেচ্ছাসেবকদল, জেলা ছাত্রদল, ইউনিয়ন বিএনপি, ইউনিয়ন আয়ওয়ামীলীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ীক নেতৃবৃন্দ।
উল্লেখ্য, মরহুম ডাঃ আবুল বাশার বসু মিয়া ভেদুরিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি ছিলেন। তিনি বুধবার রাত ১০টার দিকে বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। মত্যৃকালে তার বয়স হয়েছিল ৯২ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে, ৬ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।