সর্বশেষঃ

চরফ্যাশনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার ॥ গ্রেফতার-১

ভোলার চরফ্যাশনে স্বামীর সাথে অন্য নারীর পরকীয়া সম্পর্ক জেনে যাওয়ায় জের ধরে রাবেয়া বেগম (৩৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে। নিহত রাবেয়া বেগম ভোলার চরফ্যাশন উপজেলার জিন্নাগড় ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের উত্তর মাদ্রাস গ্রামের মোঃ জসিম উদ্দিনের স্ত্রী। এ ঘটনায় নিহতের ছেলে মোঃ তানভীর চরফ্যাশন থানায় তার পিতা মোঃ জসিম ব্যপারী ও প্রতিবেশী নারী তাছনুর বেগমকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে ওই গ্রাম থেকে পুলিশ আসামী তাছনুর বেগমকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়।
নিহতরে ছেলে ও মামলা সূত্রে জানা গেছে, নিহতের স্বামী জসিম ব্যপারী র্দীঘ দিন ধরে তাদের প্রতিবেশী তাছনুর বেগম নামে এক নারীর সাথে পরকীয়া সম্পর্কে লিপ্ত ছিল। বিষয়টি নিহত রাবেয়া বেগম টের পেলে স্বামীকে বাধা দেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। এ ঘটনার পরিপ্রেক্ষিতে মঙ্গলবার (১১ জানুয়ারি) ভোরের দিকে জসিম উদ্দিন তার স্ত্রী রাবেয়া বেগমবে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে এমন তথ্য পাওয়া যায়। এ ছাড়া এ হত্যাকান্ডটি আত্মহত্যা বলে চালিয়ে দিতে গাছের সাথে নিহতের লাশ ঝুলিয়ে পালিয়ে যায় ওই পরিবারটি।
চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনির হোসেন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করেছে। প্রাথমিক তদন্তে নিহতের শরীরের আঘাতের চিহৃ পাওয়া গেছে। তিনি আরো জানান, নিহতের ছেলে তানভীর হোসেন বাদী হয়ে মঙ্গলবার সকালে তার পিতা ও প্রতিবেশী এক নারীকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। পরে আমরা অভিযান চালিয়ে তাছনুর বেগম নামে এক আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছি। এছাড়াও মামলার প্রধান আসামী পালাতক রয়েছে, তাকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।