ভোটাররা দিচ্ছেন ভোট, আর আনসার সদস্যরা করছেন রান্না !

ডেস্ক রিপোর্ট ॥ ভোটকেন্দ্রের ভেতরে ভোটাররা দিচ্ছেন ভোট আর আনসার সদস্যরা করছেন রান্না। পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আয়মারসূলপুর ইউনিয়নের আয়মা জামালপুর সিদ্দিকিয়া দাখিল মাদরাসা কেন্দ্রে বুধবার (৫ জানুয়ারি) বেলা ১১টার দিকে এমন দৃশ্য দেখা যায়।
মহিলা আনসার সদস্য মাহমুদা খাতুন ও আমিনুর রহমান বলেন, ভোটকেন্দ্রে ডিউটি করতে এসেছি। দুপুরের খাবারের জন্য আমরা রান্নার কাজ করছি। কেন্দ্রে ভোট দিতে আসা ফারুক হোসেন বলেন, ভোটকেন্দ্রে নিরাপত্তার দায়িত্বে আসা নিরাপত্তা কর্মীরা রান্নার কাজে ব্যস্ত থাকায় ভোট কেন্দ্রের ভেতরে বিশৃঙ্খলা সৃষ্টি হচ্ছে।
গ্রামবাসী মাহমুদা ও সখিনা বেগম বলেন, আমাদেরকে মহিলা গ্রাম পুলিশ মাছুদা খাতুন ডেকে এনে রান্নার কাজে লাগিয়েছে। রান্না করা খাবার কারা খাবে তা জানি না।
গ্রাম পুলিশ মাছুদা খাতুন বলেন, ভোটকেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার তাকে রান্নার দায়িত্ব দিয়ে রান্না শেষ করতে বলেছেন। তার নির্দেশমতো রান্না করে নিচ্ছি।
আয়মা জামালপুর সিদ্দিকিয়া দাখিল মাদরাসা ভোটকেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. আহসান হাবিব বলেন, এই কেন্দ্রে ১৭ জন আনসার ও ৫ জন পুলিশ সদস্য রয়েছে। নিজেদের খাবারের জন্য আনসার ও গ্রাম পুলিশ সদস্যরা রান্না করছে। সুত্র : আরটিভি অনলাইন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।