ভোলার রাজাপুরে নৌকার পক্ষে ভোট চাইলেন আ’লীগ নেতা মইনুল হোসেন বিপ্লব

আসন্ন ৫ই জানুয়ারী ২০২২ ভোলা সদর উপজেলার ১২টি ইউনিয়নে নির্বাচন। এ নির্বাচনে রাজাপুর ইউনিয়নের নৌকা প্রতীকের পক্ষে জনগণের দোয়া ও সমর্থন এবং ভোট চাইলেন জেলা আওয়ামীলীগ নেতা মইনল হোসেন বিপ্লব।
এ সময় তিনি বলেন, বিগত দিনে রাজাপুরে আলহাজ্ব মিজানুর রহমান খাঁন নির্বাচিত হয়েছেন। তিনি এ ইউনিয়নকে ভাল কিছু উপহার দিতে পেরেছেন বলে জননেতা তোফায়েল আহমেদ এর আশির্বাদপুষ্ট মিজানকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পুনরায় রাজাপুরের মনোনয়ন প্রদান করেন। চেয়ারম্যান হয়ে মিজান সদা সর্বদা আপনাদের পাশে ছিলেন, আবারও থাকবেন। রাজাপুরের আপামর জনতাকে সাথে নিয়ে রাস্তা-ঘাটের ব্যাপক উন্নয়ন করেছেন। এবার দলমত নির্বিশেষে নৌকার বিজয় করলে রাজাপুরের বৃহৎ সমস্যা নদী ভাঙ্গন, এ রাক্ষুশে নদীর কবল থেকে বাঁচতে জননেতা তোফায়েল আহমেদের হাতকে শক্তিশালী করে আধুনিক রাজাপুর গড়ার সুযোগ দিবেন বলে আশা করছি।
তিনি আরো বলেন, আমার স্নেহভাজন মিজানকে নির্বাচনে আপনারা দলমত নির্বিশেষে ভোট দিয়ে বিজয়ী করলে এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের উন্নয়নের রোল মডেলসহ গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে কাজ করার সুযোগ হবে ইনশাল্লাহ। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) রাজাপুরের জনতার ওবায়েদুল হক বাবুল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
বিশেষ অতিথির বক্তব্যে আ’লীগ নেতা নজরুল ইসলাম গোলদার বলেন, আপনাদের রাজাপুরের উন্নয়ন তথা আপামর জনতার শান্তির লক্ষ্যে নৌকার বিকল্প নেই, তাই আসন্ন ইউপি নির্বাচনে ইতিপূর্বের ন্যায় এবারও আপনারা মিজানকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমি আশাকরি এবার আপনাদের শন্তান মিজানকে আপনারাই নৌকা প্রতিকে বিপুল ভোটে জয়লাভ করতে সহযোগিতা করবেন।
তিনি আরো বলেন, আমি আমাদের দলীয় নেতাদের নির্দেশনায় নৌকা মার্কার নির্বাচনী প্রচারণা শুরু করেছি। আমার বিশ্বাস এবারও রাজাপুরে নৌকা প্রতীকের জয় হবে ইনশাল্লাহ।
এদিকে নৌকার মনোনীত প্রার্থী মিজানুর রহমান বলেন, আপনাদের দোয়া ও সমর্থনে নৌকা প্রতিকে আমি নির্বাচিত হলে আমারা এ ইউনিয়নে মাদক, সন্ত্রাস, বাল্য বিয়ে ও জুয়া বন্ধে কাজ করে যাব। আমার প্রানপ্রিয় নেতা তোফায়েল আহমেদ এর সহায়তায় এ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলব। পাশাপাশি ইউনিয়নকে নদী ভাঙ্গনের কবল থেকে রক্ষার জন্য সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগিতাসহ নৌকা প্রতীকের জয় কামনা করি।
এছাড়া নির্বাচনী আলোচনা সভায় বক্তব্য রাখেন ভোলা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, রাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল মান্নান মিয়া, নজরুল ইসলাম জমাদার প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।