ভোলায় শান্তিপূর্ণ নির্বাচন করতে যা যা প্রয়োজন তাই করা হবে : জেলা প্রশাসক

ভোলা সদর উপজেলায় শান্তিপূর্ণ নির্বাচন করতে এবং ভোটাররা যেন ভোট কেন্দ্রে গিয়ে তাদের পছন্দের প্রার্থীদেরকে ভোট দিতে পারে এমন পরিস্থিতি তৈরী করার জন্য যা যা করা দরকার তাই করা হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ তৌফিক-ই-লাহী চৌধুরী। বুধবার (২৯ ডিসেম্বর) সকালে সদর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে অনুষ্ঠিত আইন-শৃঙ্খলা মিটিং এ তিনি এ কথা বলেন।


মিটিংয়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মমিন টুলু, জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম (বিপিএম পিপিএম), জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ। এছাড়া আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মিজানুর রহমানসহ দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তাবৃন্দরা, আওয়ামীলীগ মনোনিত ১২ ইউপির চেয়ারম্যান প্রার্থী, স্বতন্ত্র প্রার্থী এবং মেম্বার প্রার্থীগণ।


এসময় বক্তারা বলেন, নির্বাচন হবে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ। ভোটারেরা ভোটের দিন নির্বিঘেœ কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারবেন। কেউ যদি ভোটের পরিবেশ পরিস্থিতি নষ্ট করার চেষ্টা করে তাহলে কোন দুষ্কৃতকারীদের ছাড় দেওয়া হবে না।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।