রাজাপুর ৮নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে মেম্বারপ্রার্থী ফরিদ বেপারী

আসন্ন ১নং রাজাপুর ইউপি নির্বাচনকে সামনে রেখে মেম্বার পদ প্রার্থীরা ইতিমধ্যে নিজ নিজ এলাকায় সাধারণ মানুষের সমর্থন ও ভালবাসা পেতে সমাজের বিভিন্ন জনসাধারণের সাথে মত বিনিময় ও উঠান বৈঠক শুরু করেছেন। ১নং রাজাপুর ইউনিয়নে জমে উঠেছে নির্বাচনী আমেজ।
তারই ধারাবাহিকতায় ১ নং রাজাপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে রাস্তার মোড়ে, চায়ের দোকানে একটাই বিষয়। ইউপি নির্বাচনে অনেকেই শুরু করেছেন উঠান বৈঠক এবং ওয়ার্ডে ওয়ার্ডে মত বিনিময় সভা। এরই ধারাবাহিকতায় ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড থেকে মেম্বার প্রার্থী হিসাবে মোঃ ফরিদ বেপারী জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। রাজাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের জনগণের দোয়া ও ভালবাসা নিয়ে তিনি এবার প্রার্থী হয়েছেন। সৎ, সাহসী, নীতি ও ধার্মিক, সদা হাস্যউজ্জ্বল, বিশিষ্ট সমাজ সেবক মোঃ ফরিদ বেপারী।
ফরিদ বলেন, রাজাপুরে ইউনিয়নে প্রতিটি ওয়ার্ডের মধ্যে এই ওয়ার্ডের মানুষ অবহেলিত আমি আপনাদের দোয়ায় উন্নত, আধুনিক, শান্তি-সমৃদ্ধির আবাসস্থল হিসাবে গড়ে তুলতে দৃঢ় অঙ্গীকার করছি। ৮নং ওয়ার্ডের জনগনের দোয়া ও ভালবাসা নিয়ে এবং সর্বদা সবার পাশে থেকে নিজেকে বিলিয়ে দিয়ে বিজয় নিশ্চিত করে ৮নং ওয়ার্ডকে একটি অত্যাধুনিক ওয়ার্ড হিসাবে গড়ে তুলতে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে। আমি আমার পিতার মতো করে এই ওয়ার্ডের মানুষের শাষক নয়, সেবক হতে চায়। মানুষের কল্যাণে কাজ করতে চাই এবং সকলের প্রতি যতটুকু সম্ভব সাহায্য সহযোগিতা করার জন্য আমার প্রচেষ্টার কোন কমতি নেই এবং থাকবে না।
তিনি বলেন, ব্যক্তি উদ্যোগে মানুষের কল্যাণ সবসময় কাজ করা সম্ভব। সর্বাত্মকভাবে সমাজের সেবা করতে হলে জনপ্রতিনিধি হওয়ার বিকল্প নাই। বিশেষ করে সরকারী সহযোগিতা তৃণমূলের সর্বস্তরের মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার মাধ্যমে সমাজের সামগ্রিক কল্যাণ সাধন করা সম্ভব হয়। তাই আসন্ন ১নং রাজাপুর ইউনিয়নের নির্বাচনের মধ্যে দিয়ে জনপ্রতিনিধি হওয়ার প্রত্যাশা নিয়ে আমি এলাকায় আপনাদের ধারস্থ হয়েছি।
তিনি আরো বলেন, আমার ৮নং ওয়ার্ডকে মাদক মুক্ত করতে চাই এবং পরিষ্কার পরিছন্নতা, স্বাস্থ্য সেবা, শিশু শিক্ষা, যৌতুক বাল্য বিবাহ, নারী নির্যাতন ও ইভটিজিং রোধে জনগণকে সাথে নিয়ে সামাজিক প্রতিরোধে এই ওয়ার্ডকে একটি দৃষ্টিনন্দন আধুনিক ওয়ার্ড হিসাবে গড়ে তুলতে চাই সকলের সহযোগিতা ও ওয়ার্ডে সর্বস্তরের জনগণের সমর্থন ও দোয়া চাই।
এসময় রাজাপুরে ৮ নং ওয়ার্ডে মরহুম পিতার স্মরণে অঝড়ে কাঁদলেন এবং উপস্থিত সকলকে কাঁদালেন ফুটবল প্রতীকের প্রার্থী মোঃ ফরিদ বেপারী। বললেন আমি মরহুম শাজাহান বেপারির পুত্র। আপনাদের কারো সন্তানের মত, কারো ভাই-ভাতিজার মত। আমার বাবা মৃত্যুর আগ পর্যন্ত মানবসেবা করে গেছেন। আমি শুধু মেম্বার হতে নই, আমি আপনাদের সেবক হতে চাই। আমি জয় লাভ করলে জিতে যাবেন আপনারা যারা সমাজে নিপিড়িত আমি হবো আপনাদের সেবক। আল্লাহ যদি কবুল করেন আমি আজ পিতার স্মরণে অঙ্গিকার করছি আমি ফরিদ জয় লাভ করলে জয় হবে ৮ নং ওয়ার্ডের নিপিড়ীত জনতার।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।