ধনিয়াবাসীর ভালোবাসায় এগিয়ে যাচ্ছে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফেরদাউস বাহাদুর

আগামী ৫ই জানুয়ারী ২০২২ অনুষ্ঠিত হতে যাচ্ছে ৫ম ধাপে ভোলা সদর উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোলা শহর সংলগ্ন ৬নং ধনিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন ভোলার প্রিয় মুখ, ধনিয়া ইউনিয়নবাসীর আপনজন, ভোলা আলতাজের রহমান ডিগ্রী কলেজর উপাধ্যক্ষ, বাংলাদেশ সরকারের শ্রেষ্ঠ স্বর্ণপদক প্রাপ্ত ও সাবেক চেয়ারম্যান ফেরদাউস বাহাদুল।
স্বতন্ত্রপ্রার্থী হিসেবে তিনি এবার ধনিয়া ইউনিয়নবাসীর ভালোবাসা নিয়ে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছেন। ধনিয়া ইউনিয়নের বিভিন্ন পাড়া-মহল্লা, গ্রাম্য বাজারে গিয়ে দেখা যায়, এবার তার নির্বাচনী প্রতীক আনারস মার্কা। তিনি ধনিয়া ইউনিয়নের মানুষের সুখে-দুঃখে সব সময় পাশে থেকেছেন। ধনিয়ার নদী ভাঙ্গন রোধসহ ইউনিয়নের উন্নয়নে বাহাদুর হাওলাদার এর ভূমিকা চিল অপরিসীম। ধনিয়ায় নাছির মাঝি, শাপলা বাজার, তুলাতুলী, আলগী, টবগী তেমাথা, ইউনিয়ন পরিষদ বাজার, কোড়ার হাট, ধনিয়া ইউনিয়ন এলাকার বেড়ীবাধ সহ প্রত্যন্ত গ্রাম-গঞ্জে গিয়ে সাধারণ ভোটারদের সাথে কুশল বিনিময় করছেন।
বিগত চেয়ারম্যান থাকা অবস্থায় তিনি ছিলেন আধুনিক ধনিয়া গড়ার কারিগর। রাস্তাঘাট সংস্কার করা, বেড়ীবাধের পুনঃনির্মাণ কাজ, মেঘনা নদী এলাকায় প্লাবন থেকে বেড়ীবাধের ঝুঁকিপূর্ণ এলাকা পুনঃনির্মাণ কাজ। শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ-মাদ্রাসার উন্নয়ন ও মাঠ ভরাট, গরিব-দুঃখী মানুষকে আর্থিক সহায়তা, ভিজিএফ এর কার্ড এর সঠিক বন্টন। বয়স্ক ভাতার সঠিক বন্টন। ধনিয়া ইউনিয়ন এর কৃষকদের আর্থিক সহায়তা এবং তাদের উন্নত চাষাবাদের ব্যবস্থা করা, কৃষিক্ষেত্রে উন্নত প্রযুক্তির ব্যবহার এবং বিভিন্ন এনজিওতে সাধারণ মানুষের প্রশিক্ষণের ব্যবস্থা, কৃষকদের উন্নত যন্ত্রপাতি ব্যবহারের প্রশিক্ষণের ব্যবস্থা করেছিলেন।
এছাড়াও তিনি বিগত দিন চেয়ারম্যান থাকা অবস্থায় সুশাসনের ব্যবস্থা করেছিলেন। এলাকায় মামলা-মোকদ্দমা কম ছিল। সালিশ বৈঠকে ন্যায় বিচারের মাধ্যমে অনেক দাম্পত্য কলহ মুক্ত করেছিলেন। তার শাসনামলে বিবাহ বিচ্ছেদ কম ছিল। ইউনিয়নের মানুষ খেয়ে পড়ে খুব সুখ-শান্তিতে ছিলেন।
অনিয়ার স্বতন্ত্র প্রার্থী ফেরদাউস বাহাদুর হাওলাদার জানান, ২০০৩ সালে তিনি ধনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন। তিনি দক্ষতা ও সফলতার সাথে উক্ত সময়ে ইউনিয়ন পরিষদ পরিচালনা করেছিলেন। তার কর্ম দক্ষতার কারনে বাংলাদেশ সরকারের ২০০৫ সালে শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে স্বর্ণ পদক প্রাপ্ত হন।
ধনিয়া ইউনিয়ন এর বিভিন্ন এলাকার ভোটারেরা দৈনিক ভোলার বাণী’র এ প্রতিবেদককে জানান, এবার ফেরদাউস বাহাদুর হাওলাদারকে আনারস মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করবেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।