দক্ষিণ দিঘলদীর ৩নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ডে রূপান্তর করতে চান আলী আকবর

ভোলা সদর উপজেলার ১৩ নং দক্ষিণ দিঘলদী ইউনিয়নের ৩নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন ব্যবসায়ী, ও সমাজসেবক আলী আকবর। জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান তরুণ ব্যবসায়িক ও সমাজসেবক হিসেবে। জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। করোনার এই মহা দুর্যোগে শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।
স্থানীয় সাধারণ জনগণের সাথে কথা বলললে তারা জানান, আলী আকবর তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক আলী আকবর কে মেম্বার হিসেবে দেখতে চাই। দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকা-ে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রাণ। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।
ইউপি সদস্য পদপ্রার্থী আলী আকবর বলেন, আমাকে যদি জনগণ তাদের পবিত্র ভোট দিয়ে আগামী ৫ জানুয়ারি আপেল মার্কা নির্বাচিত করেন তাহলে প্রথমে দক্ষিণ দিঘলদী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সকল রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো। আমার ওয়ার্ডের অবহেলিত প্রতিবন্ধি, বিধবা ভাতা, বয়স্ক ভাতা প্রাপ্তকারিদের বাড়ি বাড়ি গিয়ে তাদেরকে ভাতার আওয়ায় আনার ব্যবস্থা করবো। তিনি আরো বলেন, কোন চাঁদাবাজ ও ভূমিদস্যুর এবং মাদকাসক্তদের জায়গা এই ওয়ার্ডে হবে না। সর্বোপরি বাল্যবিবাহ ও মাদক নির্মূল করব এবং ৩নং ওয়ার্ডকে একটি আধুনিক রোল মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো, ইনশাআল্লাহ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।