ভোলায় যুবলীগ নেতা টিটু হত্যা মামলায় আরো দুই আসামী গ্রেফতার

ভোলায় যুবলীগ নেতা টিটু হত্যা মামলায় আরো দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। আসামীরা হলেন মোঃ শাহীন রাঢ়ী ও মোঃ নিরব রাঢ়ী। সোমবার (১৩ ডিসেম্বর) ঢাকা মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। জেলা পুলিশ সুপার স্বাক্ষরিত এক প্রেস রিলিজের মাধ্যমে মঙ্গলবার (১৪ ডিসেম্বর) রাত পৌনে ১২টায় এ তথ্য জানা গেছে।


প্রেস রিলিজ সূত্রে জানা গেছে, ভোলা সদর থানাধীন নাছির মাঝি ঘাট সংলগ্ন মেঘনা নদীতে গত ২৬ নভেম্বর দুর্বৃত্তদের হামলা ও গুলিতে যুবলীগ নেতা খোরশেদ আলম টিটু নিহত হন। ওই ঘটনার ভোল সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়। ওই মামলায় এজাহারভুক্ত আসামী মোঃ শাহীন রাঢ়ী ও মোঃ নিরব রাঢ়ীকে ঢাকা মহানগরীর বংশাল থানার বাবুবাজার ব্রীজের নীচের কাঁচা বাজার এলাকা থেকে গত ১৩ ডিসেম্বর গ্রেফতার করে ভোলা জেলা পুলিশের একটি টিম।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা টিটু হত্যাকান্ডের সাথে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেন এবং অন্যান্যদের বিষয়েও চাঞ্চল্যকর তথ্য প্রদান করেন। গ্রেফতারকৃতরা পেশাদার অপরাধী। তারা হত্যা ও অস্ত্রসহ বিভিন্ন মামলার পলাতক আসামী। আসামী মোঃ শাহীন রাঢ়ী’র বিরুদ্ধে ১০টি এবং নিরব রাঢ়ীর বিরুদ্ধে ১৩টি মামলার তথ্য পাওয়া গেছে।
উল্লেখ্য, এর আগে এ হত্যাকান্ডের মামলায় মুল পরিকল্পনাকারী প্রধান আসামী জামাল উদ্দিন চকেট, এজাহারভুক্ত আসামী আবুল বাশার এবং তদন্তে প্রাপ্ত আসামী জসিম উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।