প্রান্তিক জনগোষ্ঠির জীবনমান উন্নয়নে সরকার সর্বাধিক গুরুত্ব দিচ্ছে : এমপি মুকুল

প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। সারা বিশ্ব যখন ‘করোনাভাইরাসে’ জর্জরিত ঠিক তখনই প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা মহামারিকে সফলভাবে নিয়ন্ত্রণে রেখে দেশের উন্নয়ন অব্যাহত রেখেছেন।

সোমবার সন্ধ্যায় উপজেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে ১২৪ জন প্রান্তিক জনগোষ্ঠীকে ২২লাখ ৩২ হাজার টাকার অনুদানের চেক, প্রতিবন্ধিদের হুইল চেয়ার ও খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুল এসব কথা বলেন।

তিনি বলেন, ‘সরকারের মূল লক্ষ্যে হলো দারিদ্র ও ক্ষুধামুক্ত দেশ গড়া বিশেষ করে প্রান্তিক জনগোষ্ঠির জীবনমানের উন্নয়ন করা। সেলক্ষ্যে সর্বাধিক গুরুত্ব দিয়ে কাজ করছে সরকার।’

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মনজুর আলমখান, মহিলা ভাইস চেয়ারম্যান আইনুন নাহার রেনু, উপজেলা সমাজসেবা অফিসার (অ:দা:) বাহাউদ্দিন, দৌলতখান পৌরসভার মেয়র জাকির হোসেন তালুকদার, উপজেলা আওয়ামীলীগ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর, উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক সাফিজল ইসলাম, গোলাম নবী নবু, সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান টিপুসহ আ.লীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।