সর্বশেষঃ

মাসব্যাপী কুইজ প্রতিযোগীতা

ভোলায় ২য় ধাপে চামিলী গ্রুপের ফলাফল প্রকাশ

ভোলা সদর উপজেলার প্রাথমিক শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত মাসব্যাপী ২য় ধাপে ৫ম শ্রেনীর শিক্ষার্থীদের নিয়ে ভোলার কেন্দ্রীয় শহীদ মিনারে বুধবার (২৪ নভেম্বর) প্রভাতি কুইজ প্রতিযোগিতায় অংশ নেয় প্রায় ৪৫ জন শিক্ষার্থী। তার মধ্যে উত্তীর্ণ হয় ২৪ জন। প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক ভোলার বাণী পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ইমরান হোসেন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাবাজার ফাতেমা খানম কলেজের প্রভাষক বোরহানউদ্দিন, শিক্ষক মনির আহাম্মেদ।
শিশু সংগঠক জাবেদ মাহমুদ ফিরোজের সরাসরি তত্ত্বাবধায়নে প্রতিযোগিতাটির আজকের পর্ব অত্যন্ত আনন্দ মুখর ভাবে অনুষ্ঠিত হয়। আজকে পর্বে যারা উত্তীর্ণ হয়েছে তারা হচ্ছেন- ভোলা কালেক্টরেট স্কুলের ৫ম শ্রেনীর শিক্ষার্থী- এস এম জকিরুল আলম (০৯), মোঃ রাফি (২৩), আপু আচার্য (০৮), রাম কিশোর রায় (১৭), মাইশা ইসলাম (০৬), ফাতেমা জহুরা (১৫), মোঃ ফাইজান (৩), হাবিবুল হাসান (২৫), ভোলা পৌরবালিকা সরকারি প্রাঃ বিদ্যালয়, ফাতেমা জহুরা (২১), রুমা মিতু (১৪), সোহাইল, পরানগঞ্জ প্রাঃ বিদ্যালয়ের রুমা মিতু (১৪), লামিয়া (৪০), জোবায়াদা আক্তার সুমি (১০), বিবি ফাতেমা (৪৯), উর্মি (২৬), লামিয়া (২৯), বিবি খাদিজা (৪১), মোঃ শাফায়াতে (৬৪), মোঃ জুনায়েদ (৩৬), আব্দুল আল সাফি (০৩), শাফায়াতে লাফি (৬৪), হাসনাইন (১১), নাজমুল হাসান (৫০)। উত্তীর্ণ শিক্ষার্থীদের ২য় পর্যায়ের প্রতিযোগিতার জন্য ৫ম শ্রেনীর বাংলা বইয়ের ১ থেকে ৫০ পৃষ্ঠা অধ্যায়ন করে আগামী ২৬ নভেম্বর ২০২১ রোজ শুক্রবার হার্ডবোর্ড ও কলমসহ বিকাল ৩টায় ভোলা সরকারি স্কুল মাঠ শহীদ মিনার প্রাঙ্গনে উপস্থিত থাকতে বলা হয়েছে।
উল্লেখ্য, যে মাস ব্যাপী কুইজ প্রতিযোগিতার আহ্ববায়ক দীপাঞ্চল সমাজ কল্যাণ সংস্থা কর্তৃক পরিচালিত দীপাঞ্চল শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিদার হোসেন জানিয়েছেন শিক্ষার্থীদের পড়াশুনায় গত দুই বছরের অপূর্নতা পূরণে ও মনোযোগ সৃষ্টিতে এই প্রতিযোগিতা ফলপ্রসূ ভূমিকা রাখবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।