সর্বশেষঃ

বোরহানউদ্দিনে মেম্বার প্রার্থী আনোয়ার হোসেনের নির্বাচনী প্রচারণা শুরু

আসন্ন ৪র্থ ধাপের ইউপি নির্বাচনে বোরহানউদ্দিন উপজেলার কুতুবা ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ আনোয়ার হোসেনের বাসভবনের সামনে বুধবার (২৪ নভেম্বর) সকাল ১০টায় এক দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাতের মধ্যে দিয়ে তিনি তার নির্বাচনী প্রচারণা কার্যক্রম শুরু করেন। দোয়া অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা সাবেক ৭নং ওয়ার্ডের কমিশনার মোঃ রফিজল হকের সভাপতিত্বে উদয়ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (অবঃ) আঃ গণি স্যার প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আহমদ উল্লাহ ইঞ্জিনিয়ার।
মেম্বার পদপ্রার্থী মোঃ আনোয়ার হোসেনের সাথে আলাপকালে তিনি বলেন, জনগণ যদি আমাকে পুনরায় তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে কুতুবা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডকে একটি আধুনিক ও মাদকমুক্ত ওয়ার্ড হিসেবে উপহার দিবো এলাকাবাসীকে। আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে তাদের পাশে থাকা।
তিনি আরও বলেন, আমার বাড়ী এই ৮ নং ওয়ার্ডে, আমি আপনাদের এলাকার সন্তান। আমি আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই। এবং আপনাদের সমর্থন চাই। ইউনিয়ন পরিষদে আপনাদের প্রতিনিধিত্ব করতে চাই। এ ওয়ার্ডের বিভিন্ন সমাজ উন্নয়ন জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত রেখেছি। মসজিদ, মাদ্রাসা, মন্দিরে বিভিন্ন সময় আর্থিক সহায়তা প্রদান করেছি। হিন্দু সম্প্রদায়ের মানুষদেরকেও আপন করে নিয়েছি। আপনাদের সবার ভালেবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান থেকে শুরু করে সকল সমাজিক কর্মকা- আরো সমৃদ্ধ করতে এবং আপনাদের সহযোগীতা নিয়ে এগিয়ে যেতে চাই।
আসন্ন কুতুবা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি মোঃ আনোয়ার হোসেন এ ওয়ার্ডের প্রার্থী হতে চাই। এজন্য আপনাদের সবার দোয়া ভালোবাসা সমর্থন একান্ত কামনা করি। এ সময় উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন পৌরসভার প্যানেল কাউন্সিলর মোঃ হারুন অর রশিদ, সাবেক বিআরডিবি চেয়ারম্যান সাইফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাবেক ওয়ার্ড কমিশনার মোঃ হুমায়ুন কবির পালোয়ানসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও পেশাজীবি মানুষ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।