সর্বশেষঃ

ঐতিহাসিক বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে ভোলায় বিএনপির আলোচনা সভা

ঐতিহাসিক জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে রবিবার (৭ই নভেম্বর) সন্ধ্যায় ভোলায় বিএনপির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম খান এর সভাপতিত্বে যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সোপান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম কায়েদ, থানা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দিন, কৃষক দলের জেলা সভাপতি আঃ রহমান সেন্টু, যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আলামিন, শ্রমিক দলের সাধারণ সম্পাদক তানভীর হোসেন, মুনতাসির আলম রবিন, ছাত্রদলের সভাপতি নূরে আলম, সাধারণ সম্পাদক আলামিন হাওলাদার। এসময় উপস্থিত ছিলেন জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি ফখরুল ইসলাম ফেরদৌসসহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, কৃষক দল, শ্রমিকদল ও চাত্র দলের নেতা কর্মীরা।
এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ঐতিহাসিক জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের এই দিনে মহান রাষ্ট্রনায়ক জিয়াউর রহমান এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং তাঁর কর্মময় বর্ণিল স্মৃতি গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি। বাংলাদেশ নামক রাষ্ট্রে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম অমর ও অম্লান থাকবেন চিরদিন।
তিনি আরো বলেন, জিয়াউর রহমান ছিলেন এ জাতির মহান রাষ্ট্রনায়ক, জাতির প্রাণের স্পন্দন। তিনি বিশ্বনেতা। ইতিহাসের এক সমুজ্জ্বল নক্ষত্র। বাংলাদেশ রাষ্ট্রের বিরল সৌভাগ্য যে বীর উত্তম শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এই জমিনে জন্মগ্রহণ করেছেন স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশ। তাই বাংলাদেশের আরেক নাম জিয়াউর রহমান।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।