লালমোহনে ৩ সন্তানের জননীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

ভোলার লালমোহনের পশ্চিম চরউমেদ ইউনিয়নে ৩ সন্তানের জননী কে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে প্রতিবেশী সবুজ নামে এক যুবকের বিরুদ্ধে। গত সোমবার গভীর রাতে উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নের ৮নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। অভিযুক্ত সবুজ একই বাড়ির নজীর আহমদ কালুর ছেলে ও তিন সন্তানের জনক। এ ঘটনায় ওই নারী বাদি হয়ে লালমোহন থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগর ভিত্তিতে জানা যায়, সোমবার রাতে পশ্চিম চরউমেদ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাসিন্দা হেজুর স্ত্রী নিজ বসতঘরের পেছনে গোয়ালের গরু দেখতে যান। এসময় একই বাড়ির সবুজ গৃহবধূ কে পেছন থেকে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় গোয়াল ঘরে থাকা কাঁচি দিয়ে সবুজ কে আঘাত করে এবং ডাক চিৎকার করে ওই গৃহবধূ। ডাক চিৎকার শুনে বাড়ীর লোকজন ও প্রতিবেশীরা চলে আসলে পরে ওখান থেকে দৌড়ে পালিয়ে যায় সবুজ।
গৃহবধূর অভিযোগ করে বলেন, আগে থেকেই বিভিন্ন সময় তাকে কুপ্রস্তাব দিত সবুজ। তার প্রস্তাবে সাড়া না দেয়ায় সোমবার রাতে সুযোগ বুঝে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এ ব্যাপারে জানতে সবুজের মোবাইলে রিং করলে তার ব্যবহৃত মোবাইলটি (০১৭২…৭৩৩) বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
লালমোহন থানার অফিসার ইনচার্জ ওসি মাকসুদুর রহমান মুরাদ বলেন, এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।