ভোলায় কর্মশালা ও এওয়ার্ড প্রদান

ভোলা সদর উপজেলার অফিসার্স ক্লাব হলরুমে পানি, স্যানিটেশন এবং স্বাস্থ্যবিধি বিষয়ক শুদ্ধাচার পরিমাপক পরিচিতিকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।মঙ্গলবার ডেভেলপমেন্ট অর্গানাইজেশন অব দি রুরাল পূয়র- ডরপ এর ইন্টিগ্রিটি ইন্ স্কুল ওয়াশ প্রকল্পের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। নির্বাচিত স্কুল এবং মাদ্রাসাকে ক্রেস্ট এবং সার্টিফিকেট প্রদান করেন মাননীয় জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহি অফিসার মোহাম্মদ মিজানুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) জিমরান হাসান সায়েক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জিয়াদ হাসান, পানি ব্যবস্থাপনা নাগরিক কমিটির সভাপতি আবু তাহের, অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন ইন্টিগ্রিটি ইন স্কুল ওয়াশ কমিটি প্রফেসর রুহুল আমিন জাহাঙ্গীর।

অনুষ্ঠানের শুরুতে জেলা প্রশাসক এবং উপজেলা নির্বাহী অফিসারকে নাগরিক কমিটি এবং স্কুল ওয়াশ কমিটির পক্ষ থেকে ফুল দিয়ে বরন করা হয়। বেস্ট প্রাক্টিস এওয়ার্ড গ্রহন করেন চন্দ্রপ্রসাদ ইসলামীয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল লতিফ এবং টবগী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক অসীম আচার্য্য এওয়ার্ড প্রদানের পর নতুন ৫টি বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজমেন্ট কমিটির সদস্য এবং অভিভাবকদের সমন্বয়ে দিনব্যাপী পানি, স্যানিটেশন ও স্বাস্থ্যবিধি বিষয়ক শুদ্ধাচার পরিমাপক পরিচিতিকরণ প্রশিক্ষন কর্মশালাটি পরিচালনা করেন জেসমিন মলি এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন শান্তা মুনিয়া।

অনুষ্ঠান শেষে পানি, স্যানিটেশন ও স্বাস্থ্যবিধি খাতে শুদ্ধাচার নিশ্চিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় টবগী মাধ্যমিক বিদ্যালয় এবং চন্দ্রপ্রসাদ ইসলামীয়া আলিম মাদ্রাসাকে বেষ্ট প্রাক্টিস এওয়ার্ড প্রদান করা হয়।

 

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।