কাঁদলেন এবং কাঁদালেন সরকার মোহাম্মদ কায়সার

নজিরবিহীন ভালোবাসার মেলবন্ধনের স্বাক্ষী হয়ে থাকবে সাবেক পুলিশ সুপার। ভোলার সর্বস্তরের মানুষের ভালোবাসায় সিক্ত হলেন সরকার মোহাম্মদ কায়সার। রবিবার (২৪ অক্টোবর) বিকেলে পুলিশ সুপারকে বিদায়ী প্রথা অনুযায়ী ফুলসজ্জিত গাড়ীতে করে সহকর্মীরা গাড়ী টেনে চোখের জলে তাদের ভালবাসার মানুষটিকে বিদায় জানান।
ভোলা থেকে এর আগে অনেক পুলিশ সুপারের প্রথা অনুযায়ী বিদায় হয়েছে, কিন্তু এমন নজিরবিহীন বিদায় আগে কখনো হয়নি। তার সততা, ন্যায়-নিষ্ঠা, আন্তরিকতা এবং ভালোবাসা দিয়ে তিনি ভোলার মানুষের অন্তরে স্থান করে নিতে সক্ষম হয়েছেন। ভোলায় যোগদানের পর থেকে একের পর এর কাজ করে ভোলার অসহায়, ভুক্তভোগী মানুষ তথা আপামর মানুষের হৃদয়ে আস্থা ও ভালোবাসার মূর্তপ্রতীক হিসেবে জায়গা করে নিয়েছেন স্বীয় কর্মগুনে। তার বিদায়ের মাধ্যমে ভোলাবাসী হারালো এক প্রকৃত বন্ধু। ভোলাবাসী এমন পুলিশ সুপারকে আজীবন মনে রাখবে।


বিদায় লগ্নে নতুন পুলিশ সুপার কৃষিবিদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাদ ও প্রশাসন) আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহসিন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) আব্বাস উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) রাসেলুর রহমান, ভোলা সদর মডেল থানার ওসি এনায়েত হোসেন, ওসি ডিবি, ওসি তদন্ত আরমান হোসেন, ডিআই-১ জাকির হোসেনসহ ভোলার সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন। এসময় পুরো জেলা পুলিশ প্রশাসন চোখের জলে তাদের অভিভাবককে বিদায় জানান।


এর আগে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারকে জেলা বিচার বিভাগ, জেলা প্রশাসন, জেলা পুলিশ, ভোলা প্রেসক্লাব, অফিসার্স ক্লাব, জেলা ক্রীড়া সংস্থা, ভোলার বাণী পরিবার, বেষ্ট ইনেশিয়েটিভ অব ভোলা এ্যাসোসিয়েশন (বিবা), অনলাইন নিউজ পোর্টাল আমাদের ভোলা ডটকম, ভোলা নিউজ পরিবারসহ ভোলার বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান তাকে শুভেচ্ছা জানান।
উল্লেখ্য, ১৪ জুন-২০১৯ সালে তিনি ভোলায় পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। বর্তমানে তিনি দেশের প্রাচীণ ও বৃহত্তর টাঙ্গাইল জেলার পুলিশ সুপার হিসেবে যোগদান করবেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।