ভোলায় বর্ষিয়ান নেতা তোফায়েল আহমেদ এর ৭৯ তম জন্মবার্ষিকী পালিত

বর্ষিয়ান নেতা, আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বঙ্গবন্ধুর রাজনৈতিক সচিব, ৬৯’র মহানায়ক, সাবেক ডাকসুর ভিপি, শিল্প ও বাণিজ্য মন্ত্রী, ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের ৭৯ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যায় ভোলা জেলা আওয়ামীলীগ কার্যালয়ে দোয়া ও মুনাজাতের মধ্যে দিয়ে তার ৭৯ তম জন্মবার্ষিকী পালন কওে ভোলা জেলা আওয়ামী লীগ।
জেলা আ’লীগের সহ-সভাপতি এডভোকেট জুলফিকার আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ এর চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা আ’লীগের সহ-সভাপতি দোস্ত মাহমুদ, উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন, সাধারণ সম্পাদক নজুরুল ইসলাম গোলদার, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কাচিয়ার চেয়ারম্যান আলহাজ্ব জহুরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু প্রমুখ।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন জেলা আ’লীগের দপ্তর সম্পাদক সামসু উদ্দিন, পৌর আ’লীগ সভাপতি নাজিবুল্লাহ নাজু, সাধারণ সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহ্বায়ক আবু ছায়েম, যুগ্ম আহ্বায়ক মুজাহিদুল ইসলাম তুহিন, ছাত্রলীগ সভাপতি ও সম্পাদক সহ আ’লীগের অংঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।
আলোচনা সভা শেষে ভোলার অভিভাবক তোফায়েল আহমেদ এমপি’র ৭৯ তম জন্মবার্ষিকীতে তার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মুনাজাত পরিচালনা করেন ভোলা কোর্ট জামে মসজিদের ইমাম।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।