শেখ রাসেল-এর ৫৮তম জন্মবার্ষিকীতে ভোলা পুলিশের শ্রদ্ধা

বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল-এর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ভোলা জেলা পুলিশ শেখ রাসেল-এর ৫৮তম জন্মবার্ষিকী ও শেখ রাসেল দিবস-২০২১ পালন করেছে।
সোমবার (১৮ অক্টোবর) সকালে শেখ রাসেল-এর ৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষে শেখ রাসেল-এর প্রতিকৃতিতে ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপা সরকার মোহাম্মদ কায়সার পুষ্পস্তবক অর্পণ করে শেখ রাসেল-এর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পুলিশ সুপার পুষ্পস্তবক অর্পণ শেষে সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে তার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরবর্তীতে শেখ রাসেল-এর আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
একই দিনে শেখ রাসেল-এর ৫৮ তম জন্মবার্ষিকীতে শেখ রাসেল দিবস-২০২১ উদযাপন উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালী শেষে জেলা শিল্পকলা একাডেমিতে শেখ রাসেল দিবস-২০২১ উদযাপন উপলক্ষে কেক কাটা, সেমিনার, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মহসিন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ আব্বাস উদ্দিন, অফিসার ইনচার্জ ভোলা সদর মডেল থানা এনায়েত হোসেন, ডিআইও-১ জেলা বিশেষ শাখা ভোলাসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।