সর্বশেষঃ

হাসপাতালে ভর্তি, থানায় লিখিত অভিযোগ

মনপুরায় পানি খাওয়া নিয়ে বৌভাত অনুষ্ঠানে মারধর, আহত-৫

ভোলার মনপুরায় বৌভাত অনুষ্ঠানে পানি খাওয়া নিয়ে তর্ক-বির্তকের জেরে মারামারি ঘটনা ঘটে। এতে কণে পক্ষের মা, ভাই-বোন সহ ৫ জন আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সোমবার এই ঘটনায় কণের বাবা আইয়ুব আলী মনপুরা থানায় লিখিত অভিযোগ করেন। পরে মনপুরা প্রেসক্লাবে এসে ওই ঘটনায় অভিযোগ করছেন কণের মা, ভাই ও ভাবি। এর আগে রোববার দুপুরে উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের চরগোয়ালিয়া গ্রামের ৬ নং ওয়ার্ডে জামাই আল-আমিনের বাড়িতে বৌভাতে মারামারির ঘটনা ঘটে। মারধরে আহতরা হলেন, কণের মা নুর নাহার বেগম, বোন কমলা, ভাই নাজিম, ভাবি মুক্তা ও চাচাতো ভাই খলিল। এদের সবার বাড়ি উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের চরগোয়ালিয়া গ্রামে।
কনের মা নুরনহার বেগম জানান, উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ের ৬ নং ওয়ার্ডের বাসিন্দা নুরনবীর ছেলে আল-আমিনের কাছে গত বৃহস্পতিবার আমার মেয়ে তানজিলা আক্তার মিমের বিবাহ দেই। বিয়ের দুইদিন পর গত রোববার জামাই বাড়িতে বৌভাত অনুষ্ঠানে যাই। সেখানে ঘটক রুবেল ১০ হাজার টাকা দাবী করে। পরে জামাই পক্ষের লোকজন জামাই ও মেয়ের জন্য জামা-কাপড় নিয়ে আসেনি কেন কথা বলতে শুরু করে। পরে খাওয়ার টেবিলে পানি খাওয়ার জন্য পানি দিতে বললে তর্ক-বির্তক শুরু করে জামাই পক্ষের লোকজন। একপর্যায়ে ঘটক রুবেল ও ছিদ্দিক সহ আরোও ৫-৭ জন মারধর শুরু করে। ঘটনার পর থেকে মেয়েকে নিয়ে জামাই আল-আমিন পালিয়ে গেছে বলে অভিযোগ করেন তিনি।
এ ব্যাপারে মনপুরার ৪ নং দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব অলি উল্লা কাজল জানান, বৌভাত অনুষ্ঠানে মারামারি ঘটনা ঘটেছে। কণে পক্ষকে আইনি প্রদক্ষেপ গ্রহনের জন্য বলা হয়েছে।
এ ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ জানান, বৌভাত অনুষ্ঠানে কণে পক্ষের লোকজনকে মারধর করার লিখিত অভিযোগ পাওয়া গেছে। আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।