সর্বশেষঃ

পীরগঞ্জের মাঝিপাড়ায় দুর্বৃত্তদের হামলা-আগুন, আটক ৪২

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ধর্ম অবমাননার অভিযোগ তুলে রংপুরের পীরগঞ্জের মাঝিপাড়ার জেলেপল্লীতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এসময় আগুনে পুড়েছে ২০টির বেশি ঘর। ভাঙচুর চালানো হয়েছে বেশ কয়েকটিতে। লুট করা হয়েছে নগদ টাকা, স্বর্ণালংকারসহ গবাদি পশু। এ ঘটনার ৪২ জন আটকের কথা জানিয়েছে পুলিশ।

রোববার (১৭ অক্টোবর) রাতে পীরগঞ্জ উপজেলার ১৩ নম্বর রামনাথপুর ইউনিয়নের বড় করিমপুর মাঝিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে বলে জানায় পুলিশ।

রংপুর জেলার সহকারী পুলিশ সুপার মো. কামরুজ্জামান বলেন, স্থানীয় এক কিশোরের বিরুদ্ধে ফেসবুকে ধর্মীয় অবমাননার অভিযোগের পর রোববার এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পুলিশ তার বাড়ির নিরাপত্তা নিশ্চিত করতে পারলেও দূরে ১৮-২০টির বেশি বাড়িঘরে আগুন ও ভাঙচুরের ঘটনা ঘটে। তবে এখন পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

পীরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন চন্দ্র শর্মা বলেন, খবর পেয়ে রংপুর, মিঠাপুকর ও পীরগঞ্জের চারটি ইউনিট রাত পৌনে ৯টার দিকে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। তবে একপাশে আগুন নিয়ন্ত্রণে আনতে না আনতেই অন্যদিকে আগুন দেয় দুর্বৃত্তরা।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেষ চন্দ্র বলেন, আগুন দেওয়ার ঘটনায় এখন পর্যন্ত ৪২ জনকে আটক করা হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। তবে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

সূত্রঃ Jagonews24.com

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।