ইউপি নির্বাচন

দৌলতখানে ৭ ইউপিতে ৩০৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ভোলার দৌলতখানে আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে উপজেলার ৭ ইউনিয়নে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৩০৯ প্রার্থী। এদের মধ্যে চেয়ারম্যান পদে ২৩ জন, সংরক্ষিত সদস্য পদে ৭০ জন ও সাধারণ সদস্য পদে ২১৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। রোববার (১৭ অক্টোবর) উপজেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় এসব প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলার ৭ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৭ জন, ইসলামী আন্দোলনের ৫ জন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ১১জন মনোনয়নপত্র জমা দেন।

উপজেলা চরপাতা ইউনিয়ন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন, কাজল ইসলাম তালুকদার, স্বতন্ত্র প্রার্থী হিসেবে নাজিম উদ্দিন হাওলাদার ও মোঃ ফরহাদ হোসেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে মোহাম্মদ আবু সাঈদ।

ভবানীপুর ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন, মোঃ গোলাম নবী নবী,স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোহাম্মদ আওলাদ হোসেন ও আব্দুল মান্নান

মেদুয়া ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন, মোঃ মনজুর আলম, ইসলামি আন্দোলন বাংলাদেশ থেকে আনোয়ার হোসেন, স্বতন্ত্র থেকে মুহসিন, ও মাহবুব আলম।

চরখলিফা ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন, শামিম হোসেন ওমি চৌধুরী, ইসলামি আন্দোলন বাংরাদেশ থেকে মোঃ নুরনবী।

মদনপুর ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন, নাছির উদ্দিন, স্বতন্ত্র থেকে মোঃ জামাল হোসেন ও আবু জাফর।

উত্তরজয়নগর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন, মোঃ বশির, ইসলামি আন্দোলন বাংলাদেশ থেকে মোঃ দেলোয়ার হোসেন।

দক্ষিন জয়নগর ইউনিয়ন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন, মোঃ আলমগীর হাওলাদার, স্বতন্ত্র নাজমুল হাসান বাচ্ছু, মাহফুজুর রহমান ও মোঃ গিয়াস উদ্দিন, ইসলামি আন্দোলন বাংলাদেশ থেকে আবু সাঈদ ডাক্তার।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।

You cannot copy content of this page