সর্বশেষঃ

ভোলায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত

‘ডিজিটাল সাদাছড়ি, নিরাপদে পথ চলি’- এ প্রতিপাদ্যকে সামনে রেখে ভোলায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস উদযাপন করা হয়েছে।

জেলা প্রশাসন, জেলা সমাজসেবা ও প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র এর সম্মিলিত আয়োজনে দিবসটি উপলক্ষে শনিবার (১৬ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও সহায়তা উপকরণ বিতরণ করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বক) সুজিত হাওলাদার এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। আলোচনা সভায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক কাজী গোলাম কবির, মুক্তিযোদ্ধা ও প্রবীণ সাংবাদিক এম এ তাহের বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা দৃষ্টি প্রতিবন্ধী এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী।

এ সময় দৃষ্টি প্রতিবন্ধীদের চলাচলের সুযোগ সৃষ্টি এবং চলার পথ নিরাপদ ও সহজতর করার জন্য দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে ৩০০টি সাদাছড়ি উপহার হিসেবে প্রদান করা হয়।

আলোচনা সভায় জেলা প্রশাসক দৃষ্টি প্রতিবন্ধীদের উদ্দেশ্যে বলেন আপনারা কখনই নিজেদের অসহায় মনে করবেন না। সকলের মত আপনাদের সুযোগ সুবিধা বৃদ্ধি করা হবে। ভোলা জেলা প্রশাসনের দরজা সর্বক্ষণ আপনাদের জন্য খোলা থাকবে। আপনাদের যেকোনো প্রয়োজনে জেলা প্রশাসনের পক্ষ থেকে আমি আপনাদের পাশে আছি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।