চরফ্যাশনে আলোকিত সকাল পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

কেক কাটা ও আলোচনা সভার মধ্যেদিয়ে ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আলোকিত সকাল পত্রিকার ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। শনিবার সকালে চরফ্যাশন জেলা পরিষদ মার্কেটে বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের কার্যালয়ে কেক কটার মধ্যদিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। আলোকিত সকাল পত্রিকার স্টাফ রিপোর্টার হাসান লিটনের সভাপতিত্বে আয়োজিত কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাংবাদিক কল্যাণ তহবিলের সভাপতি ও বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ইয়াছিন আরাফাত।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাংবাদিক কল্যাণ তহবিলের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের নির্বাহী সদস্য যুগান্তর প্রতিনিধি এম আমির হোসেন, বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ও সমকাল প্রতিনিধি নোমান সিকদার, সহ-সভাপতি কালের কন্ঠ প্রতিনিধি কামরুল সিকদার, যুগ্ম সম্পাদক মানব জমিন প্রতিনিধি শাহাবুদ্দিন সিকদার, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চরফ্যাশন শাখার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম সম্পাদক এবং সংবাদ প্রতিদিন পত্রিকার প্রতিনিধি নুরুল্লাহ ভুইয়া প্রমুখ।
এসময় বক্তারা বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার ও নিরপেক্ষ গণমাধ্যম হিসেবে দৈনিক আলোকিত সকাল পত্রিকাটি সারাদেশ ব্যাপী পরিচিতি লাভ করেছে। প্রতিষ্ঠালগ্ন থেকে ৫ম বছরে পর্দাপন করে সংবাদ প্রকাশের মাধ্যমে গ্রাহক ও পাঠকদের মন কেড়ে নিয়েছে। আগামী দিনগুলোতেও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে এগিয়ে যাবে। সাড়া জাগাবে বাংলাদেশের পাঠকের মনে।
এছাড়াও সাংগঠনিক সম্পাদক ও আমার সংবাদ প্রতিনিধি নোমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সময়ের চিত্র পত্রিকার প্রতিনিধি, এম আর মমিন, বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সদস্য ও খবর পত্র পত্রিকার চরফ্যাশন প্রতিনিধি অশোক সাহা, সদস্য ও ক্রাইম আওয়ার পত্রিকার প্রতিনিধি আনোয়ার হোসেন, সদস্য ও খোলা কাগজ প্রতিনিধি জিহাদুল ইসলাম, সদস্য ও সকালের সময় পত্রিকার প্রতিনিধি শামসুদ্দিন হাওলাদার, ভোলার বাণী পত্রিকার প্রতিনিধি নকিব কাজী উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।