ভোলা টাউন স্কুলের মাহতাব উদ্দিন স্যার আর নেই ॥ বিভিন্ন মহলের শোক

ভোলা শহরের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান ভোলা টাউন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক (গনিত) মোঃ মাহতাব উদ্দিন স্যার আকষ্মিক মৃত্যু বরণ করেছেন (ইন্নালিল্লাহি—–রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৪২)। তিনি রাত ৯টার দিকে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তিনি বাবা, মা, স্ত্রী, ৬ ভাইসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

জানা গেছে, মাহতাব উদ্দিন স্যার ঢাকা সোহরাওয়াদী হাসপাতলে গত ১১ অক্টোবর পেটের ভিতর একটি টিউমার অপারেশন করান। ১২ অক্টোবর তিনি কিছুটা সুস্থ্য বোধ করেন। কিন্তু ১৩ অক্টোবর হঠাৎ তিনি পুনরায় অসুস্থ্য হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে সেখানকার কর্তব্যরত চিকিৎকগণ তাকে আইসিউতে নিয়ে যান। আইসিউতে চিকিৎসাধীন থাকাবস্থায় ১৪ অক্টোবর রাত ৯টার দিকে মৃত্যু বরণ করেন। তার এ মৃত্যুতে ভোলায় শিক্ষক এবং তার অগনিত শিক্ষার্থীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তিনি দীর্ঘদিন যাবত ভোলায় শিক্ষকতা করে আসছিলেন।
তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন ভোলা টাউন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মহিউদ্দিন এবং স্কুলের শিক্ষক-কর্মচারীগণ। এছাড়াও মাহতাব স্যারের মৃত্যুর খবর শহরে ছড়িয়ে পড়ার সাথে সাথে ভোলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সহকারী শিক্ষক ও কর্মচারীরা, বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম, দৈনিক ভোলার বাণী পরিবার গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
উল্লেখ্য, মরহুম মাহতাব উদ্দিন স্যার ভোলা শহরের পৌর ৮নং ওয়ার্ডের উকিল পাড়ায় বাসা ভাড়া নিয়ে থাকতেন। তার গ্রামের বাড়ী পটুয়াখালী উপজেলার দশমিনা এলাকায়। স্কুল কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে তাকে তার পৈত্রিক বাড়ী পটুয়াখালীর দশমিনায় পারিবারিকভাবে দাফন করা হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।