সর্বশেষঃ

আজকের খেলোয়াররা একদিন জাতীয় দলে খেলবে ইলিশায় – তৌফিক ইলাহী চৌধুরী

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী ও সূবর্ণ জয়ন্তী উপলক্ষে ইলিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাছনাইন হাছনাইন আহমেদ হাছান মিয়ার উদ্যােগে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।
উৎসবমুখর পরিবেশে ইলিশা নিজামউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে বুধবার বিকালে এই টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে ভোলা জেলা প্রশাসক তৌফিক ইলাহী চৌধুরী বলেন আজকের খেলোয়াররা যে সুন্দর চমৎকার খেলে দর্শকদের মনজয় করেছে তারা একদিন জাতীয় দলে খেলবে।
এসময় তিনি বলেন, বর্তমানে যুবকদের বিভিন্ন অপরাধ থেকে বিরত রাখতে খেলাধুলার বিকল্প নাই।
তৌফিক ইলাহী চৌধুরী বলেন, ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান একজন তরুণ মানুষ, তিনি এত সুন্দর একটি আয়োজন করে আমাদের আমন্ত্রণ করায় ধন্যবাদ জানাচ্ছি পাশাপাশি আগামীতে এই ধরনের খেলাধুলা হলে আমাদের পক্ষ থেকে সাপোর্ট করা হবে।
ইলিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও খেলার পৃষ্ঠপোষক হাছনাইন আহমেদ হাছান মিয়ার সভাপতিত্বে গ্রেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুস, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইলিশা ফাঁড়ির পুলিশ পরিদর্শক আনিসুর রহমান, ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হোসেন শহীদ সরোয়াদী, সহ সভাপতি হোসেন মিয়া, ইলিশা ফাঁড়ির ইনচার্জ মোঃ শেখ ফরিদ উদ্দিন, প্যানেল চেয়ারম্যান মোস্তফা মিয়াসহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মী ও বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
ফাইনাল ম্যাচে চ্যাম্পিয়ন হয়েছেন শাপলা একাদশ ও রানারআপ জবা একাদশ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।