চরফ্যাশনে জমি বিক্রির পাওনা টাকা চাওয়ায় ২ নারীকে মারধর

চরফ্যাশনের শশীভূষণ থানা এলাকায় জমি বিক্রির পাওনা টাকা চাওয়ায় রেনু বিবি (৫০) ও রানু বিবি (২৮) নামের দুই নারীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। গত ১১ আগষ্ট রসুলপুর ৩নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। স্বজনরা আহত দুই নারীকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেছেন। ঘটানার পরপরই দুলাল বাদী হয়ে শশীভূষণ থানায় ৪ জনকে আসামী করে লিখিত অভিযোগ দায়ের করেছেন।
গত সোমবার হামলার শিকার রেনু বিবি অভিযোগ করেন, চর শশীভূষণ মৌজায় তার মালিকানা সাড়ে ৮ শতাংশ জমি বোনের ছেলে হুমায়ুনের মধ্যস্থাতায় প্রতিবেশী ওহাব আলীর কাছে জমি ৫০ হাজার টাকায় বিক্রি করেন। সম্প্রতি সময়ে ওই জমির দলিল সম্পাদন হয়। তার বোনের ছেলে হুমায়ুন দলিল রেজিস্ট্ররের সময় তাকে ২৫ হাজার টাকা দেন। বাকি টাকা বাড়িতে গিয়ে দিবেন এমন অজুহাতে কালক্ষেপন করতে থাকেন। গত ১১ আগষ্ট তিনি এবং তার পুত্রবধু রানু বিবি হুমায়ুনের কাছে জমি বিক্রির পাওনা টাকা চাইতে ওই বাড়িতে যান। এসময় বোনের ছেলে হুমায়ুন টাকা দিতে তালবাহানা শুরু করেন। তিনি এবং তার পুত্রবধু ফের টাকা চাইলে তাদের সাথে তর্ক বাধে। তর্কের জের ধরে বোনের ছেলে হুমায়ুনের নেতৃত্বে রেহানা বেগম ও নাজমা বেগমসহ কয়েকজনের সংঘবদ্ধ চক্র তাদের ওপর অর্তকিত হামলা চালিয়ে মারধর শুরু করেন। হামলাকারীদের মারধরে নারী গুরুতর আহত হলে স্থানীয় ও স্বজনরা তাদের উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন।
অভিযুক্ত হুমায়ুন জানান, আমার মধ্যস্থায় খালার জমি বিক্রি করা হয়েছে এবং জমি বিক্রির সম্পুর্ন টাকা তাকে দেয়া হয়েছে। ফের তারা আরো ২৫ হাজার টাকা দাবী করে। তাদের দাবীকৃত টাকা দিতে অস্বীকার কারায় তারা আমাদের ওপরও হামলা করেছেন।
শশীভূষণ থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, ওই ঘটানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগটির তদন্ত চলছে। তদন্ত শেষে আইনি ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।