সর্বশেষঃ

চরফ্যাশনে সাবেক ছাত্রদল সভাপতি আব্দুর রাজ্জাকের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত

ভোলার চরফ্যাশন উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক রাজা’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। মৃত্যু বাষির্কীতে কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য ও কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়নের নির্দেশনায় চরফ্যাশন উপজেলা ছাত্রদল, পৌর ছাত্রদল ও কলেজ ছাত্রদলের উদ্যোগে কবর জিয়ারত ও দোয়া-মুনাজাত করা হয়েছে। রবিবার (২৬ সেপ্টেম্বর) সকালে আব্দুর রাজ্জাক রাজা’র কবর জিয়ারত ও দোয়া মুনাজাত করা হয়।
কবর জিয়ারত ও দোয়া-মুনাজাতে উপস্থিত ছিলেন, চরফ্যাশন উপজেলা স্বেচ্ছাসেবক দলের নবগঠিত আহব্বায়ক কমিটির সদস্য সচিব মো. কামরুজ্জামান শাহীন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. আরিফ ফরাজী, সদস্য সচিব কাজী অনিক, চরফ্যাশন উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক আলামিন, চরফ্যাশন পৌরসভা ছাত্রদলের আহ্বায়ক নুরুদ্দীন আখন, সদস্য সচিব ইয়াজুল ইসলাম, চরফ্যাশন সরকারী কলেজ ছাত্রদলের আহ্বায়ক এমরান ফরাজী, সদস্য সচিব মেহেদী হাসান মিয়াজীসহ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, সাবেক ছাত্রদল সভাপতি শহীদ আব্দুর রাজ্জাক রাজাকে গত ২০১৫ সালের ২৬ সেপ্টেম্বর ঈদুল আযাহার রাতে চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান বাজার এলাকায় ইউনিয়ন ছাত্রদল নেতাদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে গেলে রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে একদল সন্ত্রাসীরা একত্রিত হয়ে আটক করে বেড়ীর উপর বিদ্যুৎতের খুটির সাথে বেঁধে বিবস্ত্র করে হামার, হাতুরী দিয়ে পিটিয়ে ও কুপিয়ে ববর নির্যাতন চালায়। পরে রাত ২ টার দিকে তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।