সর্বশেষঃ

সড়ক দুর্ঘটনায় ৮ জেলায় প্রাণ গেল ১২ জনের

দেশের আট জেলায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ ১২ জন নিহত হয়েছে। এর মধ্যে রয়েছেন মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় একজন, গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় একজন, গাজীপুরের শ্রীপুর উপজেলায় একজন, পিরোজপুরের নাজিরপুর উপজেলায় একজন, সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় শিশুসহ দুইজন, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় দু’জন, কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলায় তিনজন। এছাড়া রাজধানীর পল্টন জিরো পয়েন্ট মোড়ে রয়েছেন একজন। শনিবার (১৮ সেপ্টেম্বর) ভোর থেকে বিকেল পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। সংবাদদাতাদের পাঠানো খবরে বিস্তারিত-
মানিকগঞ্জ : মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জাইগির এলাকায় গাড়িচাপায় মোশাররফ হোসেন নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, দুর্ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
গোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় মোটরসাইকেল ও নসিমনের সংঘর্ষে আমীর হামজা (২৩) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। উপজেলার ফুকরা ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশের পরিদর্শক আবু নাইম মো. মোফাজ্জেল হক জানান, দুপুরে হামজা উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের একাদশ শ্রেণিতে ভর্তি হয়ে মোটরসাইকেল চালিয়ে গ্রামের বাড়ি ফুকরা যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি নসিমনের সঙ্গে তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।
গাজীপুর : গাজীপুরের শ্রীপুর উপজেলায় বালুবোঝায় ট্রাকের ধাক্কায় জহিরুল ইসলাম (২৬) নামে এক মোটরসাইকেলআরোহী নিহত হয়েছেন। মাওনা হাইওয়ে থানার ওসি কামাল বলেন, সকালে দুঘটনার পরপরই চালকসহ ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।
পিরোজপুর : পিরোজপুরের নাজিরপুর উপজেলায় বাসের ধাক্কায় আহত মোটরসাইকেলআরোহী মেহেদী হাসান শেখ (১৬) খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. ইসরাত জাহান জেরিন।
সিলেট : সিলেটের গোলাপগঞ্জ উপজেলার রানাপিংয়ে ফাজিলপুর এলাকায় যাত্রীবাহী প্রাইভেটকার ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে শিশুসহ দু’জন নিহত হয়েছেন। সিলেটের গোলাপগঞ্জ থানার ওসি হরুনুর রশিদ চৌধুরী বলেন, দুপুরে যাত্রীবাহী প্রাইভেটকার ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছে। এ ঘটনায় আহতদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় কানসাট এলাকায় ট্রাকচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন সত্যতা নিশ্চিত করেছেন।
কুমিল্লা : কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলায় বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার তিন আরোহী নিহত হয়েছেন। সকালে কুমিল্লা-নোয়াখালী মহাসড়কের নাথেরপেটুয়া পুরার বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
মনোহরগঞ্জ থানার নাথেরপেটুয়া তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. জাফর ইকবাল বলেন, নোয়াখালী থেকে ঢাকাগামী হিমাচল পরিবহনের দ্রুত গতির একটি বাস প্রথমে ট্রাক্টরকে ধাক্কা দেয়। এরপর বাসটি যাত্রীবাহী ওই অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।
ঢাকা : রাজধানীর পল্টন জিরো পয়েন্ট মোড়ে মুরগিবোঝাই ব্যাটারিচালিত ভ্যান উল্টে জয়নাল আবেদিন (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। পুলিশ জানায়, শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দিনগত রাতে ব্যাটারিচালিত ভ্যান উল্টে গুরুতর আহত হলে জয়নালকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে তিনি মারা যান। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য জয়নালের মরদেহ মর্গে রাখা হয়েছে।

সুত্র : বাংলানিউজ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।