লালমোহনে স্কুল খোলার দিনই এসএসসি পরীক্ষার্থীকে নিয়ে পালিয়েছে এইচএসসি পরীক্ষার্থী

ভোলার লালমোহনে স্কুল খোলার দিনই এসএসসি পরীক্ষার্থীকে নিয়ে পালিয়েছে এইচএসসি পরীক্ষার্থী আরেক ছাত্র। গত ১২ সেপ্টেম্বর উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নের সৈনিক বাজার এলাকার একটি শিক্ষা প্রতিষ্ঠানে ক্লাস করতে আসার পরে এ ঘটনা ঘটে। ঘটনার ৫ দিন পরও ওই ছাত্র-ছাত্রীর সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় ছাত্রীর মা নয়ন হাজেরা লালমোহন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, লালমোহন পশ্চিম চরউমেদ ইউনিয়নের ইলিশাকান্দি গ্রামে নয়ন হাজেরা বেগমের মেয়ে রোকসানা আক্তারু ওই এলাকার একটি প্রতিষ্ঠানের চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী। তার বাড়ির পাশে সুমনের বাড়ি। সুমনের শ^শুর বাড়ি চরফ্যাশন উপজেলার ওসমানগঞ্জ ইউনিয়নে। তার শ্যালক জহিরুল ইসলাম নাহিদ ওসমানগঞ্জ থেকে ভগ্নিপতির বাড়িতে বেড়াতে আসতো।

এ সুবাধে নাহিদের সাথে রোকসানার পরিচয়। পরিচয়ের সূত্রে পরিণয়। ঘটনা রোকসানার পরিবার জানতে পেরে নাহিদের পরিবারকে জানালেও তারা কোন কর্ণপাত করেনি। এক পর্যায়ে নাহিদের ভগ্নিপতি সুমনের প্ররোচনায় রোকসানাকে ১২ সেপ্টেম্বর স্কুল খোলার দিন স্কুলে আসার পরে পালিয়ে যায়। ঘটনার পর থেকে গত ৫ দিনেও তাদের কোন হদিস পাওয়া যায়নি। উল্টো নাহিদের ভগ্নিপতি সুমন ও নাহিদের পরিবার রোকসানার বাবা-মাকে হুমকি দিয়ে আসছে তাদের মেয়ে নাহিদকে নিয়ে পালিয়ে গেছে বলে। তারা চরফ্যাশন থানায় একটি অভিযোগও দায়ের করে রোকসানার পরিবারের বিরুদ্ধে। উল্টো এ ঘটনার পরও ভগ্নিপতি সুমন হুমকি অব্যাহত রেখেছে বলে রোকসানার মা অভিযোগ করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।