ভোলা পল্লীবিদ্যুৎ সমিতির গণশুনানী

ভোলা পল্লীবিদ্যুৎ সমিতি দোকান মালিক সমিতির সভাপতিসহ সংশ্লিষ্ট নেতৃবৃন্ধকে সম্পৃক্ত করে গণশুনানী অনুষ্ঠানের আয়োজন করা হয়। সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকাল ৪টায় দৌলতখান উপজেলা ভাইস চেয়ারম্যান ছিদ্দিক মিয়ার সভাপতিত্বে বাংলাবাজার ভোলা পল্লীবিদ্যুৎ সমিতির সেমিনার কক্ষে এ অনুষ্ঠানে কার্যক্রম শুরু হয়।
অনুষ্ঠানে নিরবিচ্ছিন্ন ও মানসম্মত বিদ্যুৎ সরবরাহ, নিরাপদ বিদ্যুৎ ব্যবহার, নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ, বৈদ্যুতিক সরঞ্জাম চুরি প্রতিরোধ, নুতন বৈদ্যুতিক সংযোগ সংক্রান্ত যে কোন অভিযোগ গ্রহন/সমাধান বিষয়ে বক্তব্য রাখেন মোঃ হারুন অর রশিদ, মোঃ ফখরুল আলম, সাংবাদিক মীর মোহাম্মদ গিয়াস উদ্দিন, দক্ষিণ দিঘলদী ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ কামাল হোসেন, দক্ষিণ দিঘলদী ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম রিপন, বাংলা বাজার প্রেসক্লাব সভাপতি ও পল্লীবিদ্যুৎ সমিতির পরিচালক মাকসুদুর রহমান, মোঃ কামরুল হাসান। বক্তব্য শেষে সকলের সমস্যার সমাধানে সহযোগীতামূলক সন্তোষজনক বক্তব্য রাখেন পল্লীবিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ আলতাফ হোসেন।
এ ছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পল্লীবিদ্যুৎ সমিতির ডি,জি এম মোঃ নাজমুল হাসান, বাংলাবাজার সাবেক সেক্রেটারি আলহাজ্ব কবির হোসেন, বাংলাবাজার মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব সাফিজল ইসলাম, মোঃ কাজল মেম্বার। এসময় ব্যবসায়ী ও সাংবাদিকবৃন্ধ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।